Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যদি জড়িয়েও থাকে ‘ওই ভদ্র মহিলাই’ জড়িয়েছেন: অপু বিশ্বাস

যদি জড়িয়েও থাকে ‘ওই ভদ্র মহিলাই’ জড়িয়েছেন: অপু বিশ্বাস

একদিন আগে অর্থাৎ শুক্রবার (১০ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় একটি অডিও ঘুরে বেড়াতে দেখা যায়। অডিওটি ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী শবনম বুবলী ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের প্রেম নিয়ে ফারজানা মুন্নি ও অভিনেত্রী অপু বিশ্বাসের কথোপকথন বলে দাবি করা হচ্ছে।

এরই মধ্যে বিভিন্ন চ্যানেলে অডিওটি নিয়ে শোরগোল শুরু হয়েছে। শুরু হয়েছে নানা গুঞ্জন। রেকর্ডটি সত্য বা মিথ্যা হলেও তাপসের স্ত্রী ফারজানা মুন্নির সরাসরি কোনো মন্তব্য নেই।

মিডিয়ার আলোচনায় পরিণত হওয়া বিষয়টি নিয়ে এরই মধ্যে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন বুবলী। পুরো ঘটনাটি পরিকল্পিত দাবি করে তিনি বলেন, তিনি ‘ষড়যন্ত্রের শিকার’। এদিকে অডিওটির জন্য অনেকেই পরোক্ষভাবে ঢালিউড কুইন অপু বিশ্বাসকে দায়ী করেছেন।

এবার এ নিয়ে কথা বললেন অপু বিশ্বাস। এদিন তিনি দেশের একটি সংবাদমাধ্যমকে বলেন, আমি জানি না কেন আমাকে এই ঘটনায় জড়ানো হচ্ছে। কেন আমি প্রশ্নে ভারাক্রান্ত হচ্ছি? যাঁদের নিয়ে এত আলোচনা, তাঁরাই ভালো বলতে পারবেন। তাদের প্রশ্ন করুন। এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না।

এদিকে ফাঁস হওয়া কল রেকর্ডের অডিওতে বারবার উঠে এসেছে অপু বিশ্বাসের নাম। আর ভাইরাল হওয়া রেকর্ডের পেছনে পরোক্ষভাবে তার দিকেই আঙুল তোলা হচ্ছে। বিষয়টি অপু বিশ্বাসের নজরে আনা হলে তিনি বলেন,আমি কেন এসব ভাইরাল করতে যাব। আমি যতটুকু জানি, বিষয়টি তাপস ও ফারজানা মুন্নির একান্তই ব্যক্তিগত বিষয়।

অভিনেত্রী আরও বলেন, এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। তাহলে আমাকে সেখানে জড়ানোর কোনো মানে হয় না। যদি জড়িয়েও থাকে ‘ওই ভদ্র মহিলাই’ জড়িয়েছেন। তার নাম উচ্চারণ করে আমি নতুন করে ভাইরাল হতে চাই না।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *