Friday , September 20 2024
Breaking News
Home / opinion / ম্যাখোর ভিজিট হাসিনাকে দুর্বল করবে: পিনাকী (ভিডিও)

ম্যাখোর ভিজিট হাসিনাকে দুর্বল করবে: পিনাকী (ভিডিও)

সম্প্রতি আসন্ন নির্বাচনকে সামনে রেখে নানা ধরনের পদক্ষেপ নিচ্ছে বর্তমান সরকার।বিশেষ করে হঠাৎ করে পশ্চিমা নেতারা আগমনকে ঘিরে। সরকার বুঝাতে চাচ্ছেন যে তার জনপ্রিয়তার কারণে বিশ্ব নেতারা বাংলাদেশে আসছেন। অথচ বাস্তবে বিষয়টি ভিন্ন।সরকার জোর করে ক্ষমতায় টিকে থাকতে এগুলোর দেখিয়ে জনগণের নিজেদের জাহির করার চেষ্টা করছে।বিষয়টি নিয়ে সামাজিক মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পাঠকদের জন্য হুবহু নিচে দেওয়া হলো।

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ ঢাকা আসিচ্ছে। ক্যান আসিচ্ছে? আওয়ামী লীগারেরা হেভি খুশী একজন হেভিওয়েট পশ্চিমা নেতা আসিচ্ছে কাডাল রানির বাঙ্গু ল্যান্ডে, তো ওগেরে ভাবখান এমন, দেখিছো হাংকেরে ন্যাতা কতো কামেল? আর ওরা তো ভয়ে আছে তাই এইসব দেখায়ে কর্মীদের মনোবল চাঙ্গা রাখে আরকি। আবার হাসিনা বিরোধী যারা তাদের কেউ কেউ ভাবিচ্ছে আরে পশ্চিমের সাথে কি এড্যা বুঝাপড়া হইয়াই গেলো কাডাল রানীর?

ধীরে বৎস ধীরে, ম্যাখো হামার ন্যাতা না। মানে হামি তো ফ্রেঞ্চ রেসিডেন্ট, সেই হিসাবে ম্যাখো হামার ন্যাতা। উই কি কাডাল রানীরে উদ্ধার করব্যার যাচ্ছে? মোটেই না। ম্যাখোর ভিজিট কাডাল রাণীরে দুর্বল করবে।

About Babu

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *