Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / মৌসুমী, সানী সম্পর্কের অভ্যান্তরীন তথ্য প্রকাশ্যে আনলেন সানী

মৌসুমী, সানী সম্পর্কের অভ্যান্তরীন তথ্য প্রকাশ্যে আনলেন সানী

স্বামী ওমর সানির পক্ষে নয়, জায়েদ খানের পক্ষে কথা বলেছেন অভিনেত্রী মৌসুমী। গণমাধ্যমে পাঠানো এক অডিও বার্তায় তিনি বলেন, জায়েদ খান তাকে কোনোভাবেই অসম্মান করেননি। তাদের মধ্যে ভাইবোনের সম্পর্ক। জায়েদ খান তাকে বড় বোনের মতো সম্মান করেন, তিনিও জায়েদকে ছোট ভাইয়ের মতো ভালবাসেন। মৌসুমী আরও বলেন, ওমর সানি মিথ্যা বলছেন। স্ত্রীর বক্তব্যের পর গণমাধ্যমে বক্তব্য দেন ওমর সানিও। চলুন দেখে নেওয়া যাক ‘চান্দের আলো’-এর নায়ক মৌসুমী ও তার পরিবার সম্পর্কে কী বলছেন।

বেশ কয়েকদিন ধরে চিত্রনায়ক মৌসুমীর কাছ থেকে দূরে থাকার কথা স্বীকার করেছেন স্বামী চিত্রনায়ক ওমর সানি। সোমবার বিকেলে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা স্বীকার করেন ওমর সানি। তিনি বলেন, আমি যা বলেছি তা পরিষ্কার করে বলেছি। আমি সম্মানের সাথে কথা বলতে চাই। আমার পরিবারের প্রতি, মৌসুমীর প্রতি, আমার সন্তানদের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে। তিনি কি বলেছেন আমি জানি না। ওমর সানি বলেন, বেশ কিছুদিন ধরেই এ নিয়ে কিছুটা দূরত্ব ছিল। আমি চেষ্টা করছিলাম. কিন্তু আপনি জানেন, ফোন রেকর্ড অনুযায়ী, আমি তার সাথে ফোনে কথা বলছিলাম না। তাকে নিয়ে খারাপ কিছু বলব না। বর্তমান বিষয়ে মন্তব্য করতে গিয়ে মৌসুমি বলেন, আমি মনে করি না এই বিষয়টা এখানে টানার কোন প্রয়োজন ছিল। আমি জায়েদকে অনেক ভালোবাসি এবং সেও আমাকে যথেষ্ট সম্মান করে। আমাদের মধ্যে কাজের সম্পর্ক যতদূর সম্ভব, এটি একটি খুব ভাল সম্পর্ক। আমাকে অসম্মান করার প্রশ্নই আসে না। সে কখনো আমাকে অসম্মান করেনি।

মৌসুমী বলেন, বারবার কেন এই প্রশ্ন আসছে, সে আমাকে বিরক্ত করছে, এই জিনিসটা আমার… আমি জানি না কেন এমন হচ্ছে। যদিও এটা আমাদের ব্যক্তিগত সমস্যা। আমাদের পারিবারিকভাবে সেই সমস্যাটি সমাধান করা দরকার ছিল। এদিকে ওমর সানি বলেন, কারণ তিনি এখনো আমার স্ত্রী। আমার সন্তানের মা। আমি একটা কথা বলতে চাই- আমি যা বললাম তা বলিনি, আমার ছেলে ফারদিন আমার মেয়ে ফাইজা আছে। আমাদের কাছে যথেষ্ট প্রমাণ আছে যে জায়েদ খান বিরক্ত করছেন। ফারদিন বলুক আর ফাইজা বলুক। আমার ছেলে মেয়েরা এই কথাগুলো বলুক। আমি এসব নিয়ে কথা বলতে চাই না। গত শুক্রবার খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে আমন্ত্রণ জানিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা ওমর সানি ও জায়েদ খান। জায়েদ পিস্তল বের করে সানিকে গুলি করার হুমকি দেয়। তবে এর আগে জায়েদকে শোতে ঢুকতে দেখে তাকে চড় মারেন সানি। এ সময় সানি জায়েদকে বলেন, আমি তোমাকে নিষেধ করছি না, তুমি আমার স্ত্রীকে (অভিনেত্রী মৌসুমী) বিরক্ত করব না। জবাবে জায়েদ তার কোমর থেকে পিস্তল বের করে বললেন, আমি গুলি করব।

উল্লেখ্য, ওমর সানি বলেন, আমার পরিবারের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে। আমি আমার পরিবারকে ২৭ বছর ধরে শ্রদ্ধা করে আসছি এবং বাংলাদেশের মানুষও তা জানে। আমার দুর্ভাগ্যে ২৭ বছর পরে আমার সম্মানের জায়গায় আমার পরিবারের সকল সদস্যরা কী পাপ করেছে তা আমরা জানি না। যাই হোক, আল্লাহ মহান, জায়েদ খানকে নিয়ে যে কথাগুলো বলেছি, আমি বারবার বলেছি, আমার ও আমার ছেলে ফারদিনের কাছে যথেষ্ট প্রমাণ আছে। আমার পরিবারের পাঁচ সদস্য, আমি, মৌসুমী, আমার ছেলে ফারদিন, খালা আয়েশা, মেয়ে ফাইজা। তারা স্ট্যান্ডবাই আমাদের জীবনের সাথে জড়িত, আমার আত্মীয়রা আছে সবাই। আমি আমার যা বলার বলে দিয়েছি।

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *