Friday , September 20 2024
Breaking News
Home / National / মৌসুমী-ওমর সানীর ঘটনার মাঝে অমিত হাসানের স্ট্যাটাসে ঘটালো নতুন মোড়

মৌসুমী-ওমর সানীর ঘটনার মাঝে অমিত হাসানের স্ট্যাটাসে ঘটালো নতুন মোড়

সাম্প্রতিক সময়ে ওমর সানী এবং মৌসুমীর ২৭ বছরের পার হয়ে আসা সুখী দাম্পত্য জীবনে দেখা দিয়েছে ফাঁটল, যার পেছনে দায়ী জায়েদ খান এমনটাই শোনা যাচ্ছে বিভিন্ন সূত্র থেকে। তবে ওমর সানি অনেকটা স্বীকার করে বলেছেন গত দেড় বছর ধরে তাদের দাম্পত্য জীবনে বেশ খানিকটা দূরত্ব সৃষ্টি হয়েছে। তবে তাদের এই দূরত্বের বিষয়টি ঘুণাক্ষরেও বাইরের জগতের কেউ বুঝতে পারেনি এতদিন।

ওমর সানি জায়েদের বিরুদ্ধে মৌসুমীকে বিরক্ত ও হয়রানির অভিযোগ করলে মৌসুমী অডিও বার্তা পাঠিয়ে বলেন, জায়েদ খুব ভালো ছেলে।

একদিকে শিল্পী সমিতিতে জায়েদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়ে বিচার চাইছেন ওমর সানি। অন্যদিকে জায়েদের প্রশংসা করে ওমর সানির সব অভিযোগ অস্বীকার করেছেন মৌসুমী।

মৌসুমীর সেই অডিওবার্তা নিয়ে শুরু হয় হইচই। কেউ ওমর সানিকে মিথ্যাবাদী বলছেন আবার কেউ কেউ মৌসুমীকে প্রতারক বলছেন। এক অর্থে ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকার ভাবমূর্তি শিকেয় উঠতে চলেছে।

জায়েদ খানকে ঘিরে একই ছাদের নিচে বসবাসকারী এই দুই বাসিন্দাকে নিয়ে চলচ্চিত্রের মানুষ যখন বিরক্ত ও বিব্রত তখন ফে”সবুকে এক রহস্যময় স্ট্যাটাস দেন আরেক জনপ্রিয় তারকা অমিত হাসান।

ওমর সানী ও মৌসুমীর সময়ে যিনি রূপালি পর্দায় নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন।

যদিও স্ট্যাটাসে সানি, মৌসুমী বা অন্য কাউকে উল্লেখ করেননি অমিত। তবে তার স্ট্যাটাসের বক্তব্যে চলমান ঘটনার উভয় চরিত্রেরই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

গত ১৪ জুন অমিত হাসান তার ফেসবুকে ওই স্ট্যাটাস দেন। পরে তিনি তার ভেরিফায়েড অ্যাকাউন্টটিতে পোস্টটি শেয়ার করেন।

অমিত লিখেছেন, ‘তাকিয়ে রইলাম একটি উজ্জ্বল নক্ষত্রের বিরতিহীন অধঃপতন দেখে। অস্পষ্ট কুয়াশায় ঢেকে গেল। কষ্টে গড়া সম্মান দুমড়েমুচড়ে পড়লো পদতলে।’

প্রশ্ন হলো, কার অধঃপতনের কথা বলছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা?

অমিত হাসান মুখ না খুললেও মন্তব্যে ওমর সানি ও মৌসুমীর কথা তুলে ধরেছেন অনেকে।

অনেকেই আবার অমিতকে মধ্যস্থতা করে বিবাদ মেটাতে অনুরোধ করেছেন।

নেটিজেনরা লেখেন, সমস্ত ভুল বোঝাবুঝি মান-অহংকারে ফেলে ঘনিষ্ঠ বন্ধুর (ওমর সানি) পাশে দাঁড়ান! অন্তত সাহস দাও কারণ বিপদের বন্ধুই আসল বন্ধু!

তবে তার সম্পর্কে কিছু বলেননি এই নারাজ ভার্সেটাইল অভিনেতা ।

উল্লেখ্য, জায়েদ খানকে ঘিরে সাম্প্রতিক সময়ের ঘটনায় ওমর সানী এবং মৌসুমীর দাম্পত্য জীবনের অনেক কিছু সামনে এনে দিয়েছে, যেটা নিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে তার পরিবারের সদস্যরা। বিশেষ করে তার সন্তানেরা। তবে মৌসুমী এবং জায়েদের মধ্যে সুসম্পর্ক বিরাজ করছে এটা তাদের ভক্তরা বুঝতে পেরেছেন।

About bisso Jit

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *