Sunday , September 8 2024
Breaking News
Home / Entertainment / মৌসুমীকে না বলেই ক্লাবে বাসার জিনিস নিয়ে এসে প্রশংসিত ওমর সানী

মৌসুমীকে না বলেই ক্লাবে বাসার জিনিস নিয়ে এসে প্রশংসিত ওমর সানী

ঢাকাই সিনেমার খুবই পরিচিতি এক মুখ মোহাম্মদ ওমর সানী। কর্মজীবনে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে করোনার কারনে বেশকিছু দিন অভিনয় থেকে অনেকটা দূরে সরে গিয়েছিলেন গুণী এই অভিনেতা। কিন্তু লকডাউন উঠতেই আবারও অভিনয়ে নিয়মিত হয়েছেন তিনি। তবে সম্প্রতি এবার নিজ উদ্যোগে বিশেষ একটি কাজ করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

আসুন এবার জানা যাক এ বিষয়টি-

চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী-কলাকুশলীদের এই সংগঠনের সদস্য হওয়ার সুযোগ রয়েছে। রাজধানীর কাকরাইলে সংগঠনটির স্থায়ী অফিস। কিন্তু সম্প্রতি সংগঠনটির অফিস স্থানান্তর করা হয়েছে রাজধানীর অভিজাত এলাকা গুলশানে।

গুলশান-১ এর অফিসটি বেশ পরিপাটি করে সাজানো হয়েছে। রাতের বেলায় অফিসটি নান্দনিক রূপ নেয়। ক্লাবটির অভ্যর্থনা কক্ষের ফ্লোরে সবুজ কার্পেট পাতা হয়েছে। পুরো অফিসে নতুনত্বের স্পর্শ রয়েছে। অবশ্য এসবের জন্য প্রশংসা কুড়াচ্ছেন সংগঠনটির বর্তমান সভাপতি ওমর সানী, সাধারণ সম্পাদক পলাশসহ অন্যান্যরা।

ক্লাবের সজ্জা নান্দনিক হলে মন থাকে চনমনে। পরিচ্ছন্ন পরিবেশ, সবুজ প্রকৃতি মনকে প্রাণবন্ত করে— এই চিন্তা থেকেই খোলা ছাদে রাখা হয়েছে বিভিন্ন গাছ। শুধু কি তাই, দেয়ালে সাঁটানো হয়েছে শুটিংয়ের একটি দৃশ্য। সেখানে বসে চা-কফিসহ হালকা নাস্তার সুযোগ রয়েছে ক্লাবের সদস্যদের। সভাপতি-সাধারণ সম্পাদকের কক্ষটি আকারে বেশ বড়। সেখানেও রয়েছে শৈল্পিক ছাপ। দেয়ালে রয়েছে ওয়াল ম্যাট।

ক্লাবটি সাজাতে নিজের বাসার গাছও নিয়ে এসেছেন ওমর সানী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার বাসায় অনেক গাছ। মৌসুমী সবুজ পছন্দ করে। তাই প্রচুর গাছ কিনে। আমি মৌসুমীকে না বলেই বাসা থেকে কিছু গাছ ফিল্ম ক্লাবে নিয়ে এসেছি। আমার ইচ্ছা ফিল্ম ক্লাবটি হবে নান্দনিক। সেই চিন্তা থেকেই কাজ করে যাচ্ছি।’

১৯৯২ সালে ‘এই নিয়ে সংসার’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন ওমর সানী। ক্যারিয়ারে একনাগারে বেশ কয়েকটি সিনেমায় নায়কের চরিত্রে অভিনয়ের পর ২০০৫ সালে ‘ওরা দালাল’ সিনেমার মাধ্যমে ‘খল’ চরিত্রে অভিনয় শুরু করেন তিনি। বর্তমানে গুণী এই অভিনেতার ঝুলিতে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About

Check Also

দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য ফাঁস হওয়ার পর মুখ খুললেন সোহানা সাবা

সোহানা সাবা বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন। গণমাধ্যমে ‘সোহানা সাবার দেহ ব্যবসার চাঞ্চল্যকর তথ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *