Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মোশতাক-তিশার মতই অবস্থা হলো হিরো আলমের: সাহায্যের আশায় গেলেন ডিবি কার্যালয়ে

মোশতাক-তিশার মতই অবস্থা হলো হিরো আলমের: সাহায্যের আশায় গেলেন ডিবি কার্যালয়ে

বইমেলার পরদিন আজ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান কনটেন্ট নির্মাতা ও ইউটিউবার হিরো আলম। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। বইমেলা থেকে বের করে দেওয়ার অভিযোগ করতে সেখানে গিয়েছিলেন তিনি।

হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘শুধু বইমেলা নয়, কোনো জায়গা থেকে কাউকে বের করে দেওয়া যাবে না। সেখানে বইমেলায় আমাকে তিরস্কার করা হয়েছে, যা আমি এক ধরনের হয়রানি বলে মনে করি। তাই ডিবি অফিসে আসি। সমস্যাটি সুরাহা করা উচিত।

বুধবার বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যানে ‘ভূয়া ভূয়া’ ও ‘ছি ছি’ শ্লোগানে বইমেলা প্রাঙ্গণ ছাড়তে বাধ্য হন হিরো আলম। এদিন বিকেল ৪টার দিকে বইমেলায় ছিল পাঠক ও দর্শনার্থীদের ভিড়। এ সময় তিনি পাঠকদের নিজের বই কিনতে উৎসাহিত করেন। হঠাৎ একদল দর্শনার্থী তাকে লক্ষ্য করে ‘ভুয়া, ভুয়া’ এবং ‘ছি ছি’ স্লোগান দিতে থাকে।

ভয়াবহ অবস্থা দেখে নিজেই বইমেলা ছাড়ার সিদ্ধান্ত নেন। পরে কর্তব্যরত পুলিশ সদস্যরা এসে তাদের গার্ড দিয়ে বেরিয়ে যেতে সাহায্য করে। হিরো আলমের বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান, বদলে দেব সমাজ।’ উল্লেখ্য, বিতর্কের মুখে বইমেলা ছাড়তে বাধ্য হন বিতর্কিত মোশতাক-তিশা দম্পতি। এরপর একই ঘটনা ঘটে সাবরিনার সঙ্গেও।

About Nasimul Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *