Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মোবাইলের লোভ দেখিয়ে অল্প বয়সী তরুণীর সাথে খারপ কাজ করলেন কসমেটিক্স দোকানদার

মোবাইলের লোভ দেখিয়ে অল্প বয়সী তরুণীর সাথে খারপ কাজ করলেন কসমেটিক্স দোকানদার

লোভ মানুষকে খারপ কাজ করতে বাধ্য করে এমন কথার সাথে আমরা সবাই পরিচিত। তাই এই লোভকে কাজে লাগিয়ে অনেক অসাধু লোক তাদের কার্যশিদ্ধি করে থকে। সম্প্রতি এমনি একজন লোকের কথা যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যানা গেছে তিনি তার কার্যশিদ্ধি করার জন্য এক অল্প বয়সি তরুণীর সাথে খারাপ কাজের চেষ্টা করেছে।

উপজেলায় প্রেমিকাকে (২১) খারাপ কাজের চেষ্টার অভিযোগে ওই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এর আগে ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে একটি মামলা করেন। গ্রেফতারকৃত মোহাম্মদ সাইফুল ইসলাম (২৩) উপজেলার চরজুবিলী ইউনিয়নের চরমহী উদ্দিন গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। তিনি পেশায় একজন দোকানের কর্মচারী।

পুলিশ জানায়, স্থানীয় বাজারের একটি কসমেটিকস দোকানের কর্মচারী সাইফুলের প্রেমে পড়েন ভুক্তভোগী । শনিবার সকালে তার প্রেমিক তাকে মোবাইল ফোন কেনার জন্য দোকানে ডাকে। এরপর বাজার থেকে ভালো ফোন কেনার জন্য মোটরসাইকেলে করে বোনের বাড়িতে নিয়ে গিয়ে খারাপ কাজের চেষ্টা করে। পরে স্থানীয়রা এসে যুবককে পুলিশে সোপর্দ করে।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জিয়াউল হক বলেন, ধ/র্ষ/ণে/র চেষ্টার অভিযোগে শনিবার রাতে মেয়েটি একটি মামলা করেছে। ওই মামলায় যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এলাকাবাসির হাতে নাতে ধৃত হওয়া অস্বিকারের কোন সুযোগ নেই বলে জানিয়েছেন এলাবাসি। এলাকার অনেক লোক সংবাদ মাধ্যমে বলেন দোষির শাশ্তি হয়েছে এতে আমরা খুশি ।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *