Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মোড়লদের কারনে বড় সমস্যায় পড়ে গিয়েছি, জানা গেল কাদেরকে ইঙ্গিত করে কথাটি বললেন পরিকল্পনামন্ত্রী

মোড়লদের কারনে বড় সমস্যায় পড়ে গিয়েছি, জানা গেল কাদেরকে ইঙ্গিত করে কথাটি বললেন পরিকল্পনামন্ত্রী

এম এ মান্নান হলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনামন্ত্রী। এই সম্মানীয় পদে আসীন হবার পর থেকে তিনি সততা ও নিষ্ঠার সহিত তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এম এ মান্নান ছিলেন একজন সরকারী কর্মকর্তা এবং সেই সাথে তিনি সাবেক ক্ষুদ্র ও কুঠির শিল্প কর্পোরেশনের সাবেক চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন মোড়লদের লড়াইয়ে সমস্যায় পড়েছি আমরা।

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, মোড়লদের সংগ্রামে আমরা সমস্যায় আছি। তবে এ অবস্থা থেকে উত্তরণের জন্য আমরা কাজ করছি।

বৃহস্পতিবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কথা উল্লেখ করে এসব কথা বলেন মন্ত্রী। পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বৈশ্বিক পরিস্থিতির কারণে তেল, চালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়েছে।

মুরদের যুদ্ধের কারণে আমরা সমস্যায় পড়েছি। আমাদের সরকার ধৈর্য ধরে এই সমস্যা সমাধানে কাজ করছে।
বর্তমান বিদ্যুৎ পরিস্থিতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গত ১৪, ১৫ বছরে দেশে বৈপ্লবিক উন্নয়ন করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। শিক্ষা, যোগাযোগ, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দেশের সার্বিক উন্নয়ন এগিয়ে যাচ্ছে। এক মাসের মধ্যে বিদ্যুতের সমস্যার সমাধান হবে। ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে। আমরা আবার ঘুরে দাঁড়াব। ভয় পাবেন না সাহসের সাথে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখুন এবং একসাথে কাজ করুন।

মন্ত্রী আরও বলেন, বিএনপিসহ একটি মহল বহুমুখী ষড়যন্ত্রের চেষ্টা করছে। কিন্তু জনগণ জানে দেশ ও জনগণের উন্নয়ন শুধু আওয়ামী লীগই করে।

প্রসঙ্গত, রাশিয়া-ইউক্রেনের যুদ্ধে বিশ্ব জুড়ে দেখা দিয়েছে সংকট ফলে মানুষরা পড়েছে সীমাহীন দুর্ভোগে। যুদ্ধের প্রভাব বাংলাদেশেও কোনো অংশে কম পড়েনি। রাতারাতি বেড়ে যাচ্ছে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম। নিম্ন ও মধ্যবিত্ত পরিবারদের দুঃখের সীমা নেই। তবে এই সংকটের দ্রুত সমাধান করা হবে বলে আশ্বাস দিয়েছেন সরকার।

About Shafique Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *