Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মোটরসাইকেল পাওয়ার জন্য স্ত্রীকে প্রেমের অনুমতি দেন স্বামী, এনে দেন প্রেমিকের মোবাইল নাম্বারও

মোটরসাইকেল পাওয়ার জন্য স্ত্রীকে প্রেমের অনুমতি দেন স্বামী, এনে দেন প্রেমিকের মোবাইল নাম্বারও

সামান্য একটি মোটরসাইকেলের জন্য নিজ স্ত্রীকে পর-পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার নির্দেশ দেয়ার বিষয়টি অনেকটা অবাক করা হলেও, সম্প্রতি এবার এমনই একটি ঘটনা ঘটেছে দিনাজপুর জেলার বিরাপুরে। জানা গেছে, এ ঘটনায় বৃষ্টি আখতার (২০) নামে কথিত প্রেমিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে এ পরিকল্পনার মূল হোতা সিরাজুল ইসলামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানা গেছে।

রবিবার রাতে সদর উপজলার তেলধাপ এলাকা থেকে বৃষ্টিকে আটক করে পুলিশ। সে ওই গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী। এ সময় প্রেমিকের চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, এ ঘটনার মূল পরিকল্পনাকারী সিরাজুল ইসলাম বৃষ্টির স্বামী। কিন্তু তাকে এখনো গ্রেফতার করা হয়নি।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত বৃষ্টির ঘটনায় তিনি ও তার স্বামী সিরাজুল ইসলাম জড়িত থাকার কথা স্বীকার করে সোমবার আদালতে জবানবন্দি দেন।

জেলা পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সদর উপজেলার দাড়িয়াল গ্রামের আব্দুল ওয়াহাব সম্প্রতি লটারিতে একটি অ্যাপাচি মোটরসাইকেল জিতেছেন। তিনি এবং তার ছেলে ১৭ বছর বয়সী কিশোর রবিন মোটরসাইকেলটি ব্যবহার করতেন।

এরপর থেকে তাদের পাশের গ্রামের সিরাজুল ইসলাম সেতু মোটরসাইকেল ছিনতাইয়ের পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী, তিনি তার স্ত্রীকে রবিনের মোবাইল নম্বর সংগ্রহ করে দেন এবং তাদের প্রেমের সম্পর্ক করতে বলেন।

স্বামীর পরামর্শে বৃষ্টি মোবাইল ফোনে রবিনের সঙ্গে কথা বলতে শুরু করে এবং শেষ পর্যন্ত প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরপর গত ৯ আগস্ট রবিনকে দেখা করার প্রস্তাব দিয়ে শিবগঞ্জ উপজেলার ভাসুবিহার নরপতি এলাকায় নিয়ে আসেন বৃষ্টি। সেখানে তারা নির্জন জায়গায় বসে কথা বলতে থাকে।

এই উপলক্ষে, বৃষ্টি তার স্বামীকে তার মোবাইল ফোনে একটি বার্তা পাঠিয়ে তাদের অবস্থান সম্পর্কে অবহিত করে এরই মধ্যে, এরমাঝে বৃষ্টি তার প্রেমিক রবিনের সঙ্গে গল্প করার সময় আগে থেকেই নিয়ে আসা চেতনা নাশক মিশ্রিত কোমল পানীয় পান করায়। কিছুক্ষণ পর রবিন অসুস্থ বোধ করে।

এ সময় সিরাজুল তার এক সহযোগীকে নিয়ে সেখানে পৌঁছে প্রেম করার অপরাধে রবিন ও বৃষ্টিকে চড় মেরে নিরবের মোটরসাইকেলটি নিয়ে যায়। কিছুদূর যাওয়ার পর খালি জায়গায় তাকে বেধড়ক মারধর করে রাস্তায় ফেলে রেখে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় রবিনের মা রোজিনা আক্তার বাদী হয়ে গত ১৪ আগস্ট শিবগঞ্জ থানায় একটি অভিযোগ করেন। এরপর পুলিশ অভিযান শুরু করে।

এদিকে সংবাদ মাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার জানিয়েছেন, এরই মধ্যে আদালতে জবানবন্দিতে এ অভিযোগ স্বীকার করে নিয়েছেন কথিত প্রেমিকা বৃষ্টি। অন্যদিক এ ঘটনায় জড়িত বাকিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *