Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / মেয়ে মরিয়ম এবার অস্বীকার করলেন মায়ের অন্তর্ধানে জড়িত থাকার কথা

মেয়ে মরিয়ম এবার অস্বীকার করলেন মায়ের অন্তর্ধানে জড়িত থাকার কথা

নিজ স্বার্থ সাধনের জন্য মানুষ এমন কিছু কাজ করে থাকে যার ফলে নিজে তো তার ফল ভোগ করে তার সাথে সেই অপকর্মের ফল অন্যকেও ভোগ করতে হয়। অপরাধ করে কেহই ছাড় পায় না। মানুষ যে উদ্দেশ্যেই করুক না কেনো কর্মের কর্মফল কখনো বৃথা না, হোক ভালো কিংবা মন্দ। সম্প্রতি খুলনার রহিমা বেগমের গুম হয়ে যাওয়া বিষয়টি খুব আলোরণ সৃষ্টি করেছে দেশ জুড়ে। তবে মায়ের অন্তর্ধানে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন মেয়ে মরিয়ম।

খুলনায় মায়ের নিখোঁজের সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করেছেন মরিয়ম মান্নান। তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করায় পরিবারের সদস্যরা সন্তোষ প্রকাশ করেছেন। পিবিআই বলছে, রহিমা বেগম স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন। সবাইকে জিজ্ঞাসাবাদের পর জানা যাবে আসল রহস্য।

রহিমা বেগমের মেয়ে মরিয়ম মান্নান বলেন, পিবিআই ও দৌলতপুর থানা পুলিশ আমার মাকে উদ্ধার করেছে। আমার জন্য সুখবর। আমাদের জন্য এর চেয়ে খুশির খবর আর নেই। এখন আমি আমার মায়ের সাথে কথা বলতে চাই।

খুলনা পিবিআইয়ের পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা যখন রহিমা বেগমকে উদ্ধার করি, তখন পর্যন্ত তিনি কুদ্দুস সাহেবের বাড়িতেই ছিলেন। মিডিয়ার মাধ্যমে সবাইকে এই বার্তা দিয়েছি, রহিমা বেগম আল্লাহর রহমতে ভালো আছেন। সবাইকে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা বোঝা যাবে।

প্রসঙ্গত, মানুষ তার অপকর্মের ভুল আক সময় বুজতে পারে কিন্তু তখন আর সময় থাকেনা। মানুষ অভ্যাস কিংবা কাউকে ফাঁসানোর জন্য কপোটতার আশ্রয় নিয়ে থাকে। অসৎ কাজের সাহায্য নিয়ে মানুষ নিজেরতো ক্ষতি করে তার সাথে পরিবারের জন্য ডেকে আনে বড় ধরণের সমস্যা। এই ধরণের মানুষ নিজেও মঙ্গল চায়না এবং পরিবারের মানুষেরও মঙ্গল চায়না।

About Shafique Hasan

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *