Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মেয়ে টিনার জন্মের আগপর্যন্ত গোপন ছিল, কেউ আমার ক্যারিয়ার ধ্বংসের ষড়যন্ত্র করছে: গোবিন্দ

মেয়ে টিনার জন্মের আগপর্যন্ত গোপন ছিল, কেউ আমার ক্যারিয়ার ধ্বংসের ষড়যন্ত্র করছে: গোবিন্দ

হিন্দি সিনেমার বহুল আলোচিত ও জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং প্রায় ১৪০ টির বেশি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। সম্প্রতি তিনি তার প্রেম-বিয়ে এবং ক্যারিয়ার নিয়ে বেশ কিছু কথা জানালেন।

ক্যারিয়ার নষ্ট হতে পারে, কমতে পারে ‘ফ্যান-ফলোয়ার’। সেই ভয়ে বিয়ের কথা গোপন রেখেছিলেন বলিউড অভিনেতা গোবিন্দ। স্ত্রী সুনিতার সঙ্গে তাঁর সংসারের বয়স ৩৬ বছর। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে, যখন বিয়ে টিকিয়ে রাখা কঠিন হয়ে উঠছে, তা যেন এক ইতিহাস। অভিনয় জীবনের প্রথম দিকে, গোবিন্দ সুনিতার প্রেমে পড়েছিলেন। মায়ের কাছ থেকে তাকে বিয়ে করার অনুমতি পান তিনি। বিয়ের পর প্রায় এক বছর তিনি বিষয়টি গোপন রাখেন। ভেবেছিলেন, তিনি বিবাহিত জানার পর যদি ক্যারিয়ারের ক্ষতি হয়! ‘ফ্যান-ফলোয়ার’ কমে যায়!

গোবিন্দ-সুনিতা সম্প্রতি একটি টকশোতে তাদের প্রেম এবং বিয়ের গল্প শেয়ার করেছেন। সেখানে, গোবিন্দ প্রকাশ করেন যে তিনি তার মেয়ে টিনার জন্মের আগ পর্যন্ত বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন। বিয়ের কথা জানতে চাইলে গোবিন্দ বললেন, ‘আমি পালিয়ে যেতাম, অন্য দিকে হেঁটে যেতাম, নয়তো বিষয়টা দ্রুত পাল্টাতাম। মনে হচ্ছিল কেউ আমার ক্যারিয়ার ধ্বংস করার ষড়যন্ত্র করছে। ক্যারিয়ার আমার পুতুলের মতো। ভেবেছিলাম কেউ আমার পুতুল নিয়ে যাবে। এতে কি সুনীতাকে খারাপ লাগতো? স্বীকার করে গোবিন্দ বললেন, একটু সময় লেগেছে। তিনি বলেন, সহনশীলতা একটি শিল্প, সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে এটি করতে হয়। তিনি এটা খুব ভালো করতে পারতেন। ‘

তারকা ব্যক্তিদের নিয়ে সাধারন মানুষের কৌতূহলির শেষ নেই। এরই সূত্র ধরে প্রায় সময় তারকা ব্যক্তিদের নানা বিষয় ভক্ত-অনুরাগীদের মাঝে উঠে আসে। বিশেষ করে তারকা ব্যক্তিরা প্রেম-ভালবাসা এবং লাইফষ্টাইল নিয়ে বেশি আলোচনায় থাকেন। তবে অনেক ক্ষেত্রে তারকা ব্যক্তিদের পারিবারিক নানা বিষয় প্রকাশ্যে আসাতে বেশ বিপাকে পড়ে থাকেন তারকারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *