Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মেয়ে ওলিজার জন্মদিনে তাক লাগানো উপহার দিলেন ডিপজল (ভিডিও)

মেয়ে ওলিজার জন্মদিনে তাক লাগানো উপহার দিলেন ডিপজল (ভিডিও)

ডিপজলকন্যা অলিজা মনোয়ারের জন্মদিনে জমকালো সকল অনুষ্ঠানের আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে। অলিজার জন্মদিন উপলক্ষে তাকে ২ কেজি ওজনের একটি সোনার ব্রেসলেট উপহার দেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ডিপজল। এছাড়াও, অলিজা অন্যদের কাছ থেকে মূল্যবান উপহার পেয়েছেন। জানা গেছে, স্বামী অর্পনের কাছ থেকেও পেয়েছেন মুল্যবান উপহার। বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনরাও তাকে অনেক উপহার দিয়েছেন। অলিভিয়া অনেক উপহার পেয়ে রোমাঞ্চিত।

ডিপজল তার মেয়ের জন্মদিনে তাকে উপহার হিসেবে ২ কেজি ওজনের ব্রেসলেট দিয়েছেন। ডিপজলকন্যা তার স্বামীর কাছ থেকে একটি হীরার আংটি পেয়েছেন। ঢাকাই ছবির দাপুটে অভিনেতা ডিপজল। যিনি পর্দায় খল অভিনেতা হিসেবেই বেশি পরিচিত। কিন্তু পরিবারের কাছে তিনি সবসময়ই নায়ক। পরিবার নিয়ে তার নানা কর্মকাণ্ড বারবার সংবাদমাধ্যমের শিরোনাম হয়েছে। ডিপজলের একমাত্র মেয়ে অলিজা মনোয়ারের আজ জন্মদিন। বিশেষ এই দিনটিকে ঘিরে ডিপজল পরিবারের রয়েছে নানা আয়োজন। আর নানা আয়োজনের মধ্যে মেয়ের জন্মদিনে দামি উপহার দিয়ে তাক লাগিয়েছেন অভিনেতা ডিপজল।

ওলিজা তার বাবার কাছ থেকে ২ কেজি সোনার ব্রেসলেট পেয়েছেন। অন্যদিকে, তিনি তার স্বামীর কাছ থেকে একটি হীরার আংটি পেয়েছেন। ওলিজা তার বাবা এবং স্বামীর কাছ থেকে এমন উপহার পেয়ে রোমাঞ্চিত। এছাড়া বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনের কাছ থেকে তিনি প্রচুর উপহার পেয়েছেন বলে ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। অলিভিয়ার জন্মদিনের পার্টি চলছে সপ্তাহজুড়ে। দুপুর ১২টা ১ মিনিটে পরিবারের সঙ্গে কেক কাটেন তিনি। এছাড়া আর্মি মলে স্বজনদের নিয়েও আয়োজন রয়েছে। রাতে শ্বশুর বাড়িতে কেকও কাটবেন তিনি। রাতে সবাইকে ডিপজল খাওয়াবেন। এদিকে আগামী সপ্তাহে পরিবারের সবাই কক্সবাজার যাবেন বলে জানা গেছে। এই বিশেষ দিনে ডিপজলকন্যা সবাইকে তার এবং তার পরিবারের জন্য দোয়া করতে বলেছেন।

উল্লেখ্য, অভিনেতা ডিপজল প্রযোজিত ও অভিনীত একটি চলচ্চিত্র হল কোটি টাকার কাবিন। সিনেমার নামের মতোই বাস্তব জীবনেও ছেলের বিয়েতে বাস্তবায়ন কোটি টাকার কাবিন করেছেন ডিপজল। কোটি টাকায় কাবিন করিয়ে সৌমিক অমিকে বিয়ে করেন বড় ছেলে সাদ্দাম। গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছিলো। জমকালো বিয়েতে অনেক অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছিলো। অলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডির পাশাপাশি ফিল্ম ও মিডিয়া নিয়ে পড়াশোনা করেছেন। সেখানকার একটি কলেজে শিক্ষকতা করেন। বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায় মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে আমার। ওলিজা টিভি মেকআপ, ফিল্ম মেকআপ, থিয়েটার মেকআপে বিশেষজ্ঞ। ২০১৮ সালের মাঝামাঝি সময়ে ব্যবসায়ী অর্পনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অলিজা। অর্পণ-ওলিজার দুই সন্তান রয়েছে।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *