Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মেয়ের সঙ্গে হঠাৎই দেশ ছাড়লেন অভিনেতা গাঙ্গুয়া, জানা গেল বিশেষ কারন

মেয়ের সঙ্গে হঠাৎই দেশ ছাড়লেন অভিনেতা গাঙ্গুয়া, জানা গেল বিশেষ কারন

ঢাকাই সিনেমার এক সময়ের অন্যতম দাপুটে ‘খল’ অভিনেতা মোহাম্মদ পারভেজ চৌধুরী। তবে পর্দায় ‘গাঙ্গুয়া’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। গত কয়েক বছর আগেও কাজের চাপে শ্বাস ফেলার সময়ই না পেতেন না তিনি। আর এখন একদমই পর্দায় দেখা মেলে গুণী এই অভিনেতার।

এদিকে এবার মেয়ে ফারজানা আক্তার পপিকে নিয়ে উজবেকিস্তানে গেছেন পারভেজ গাঙ্গুয়া। রোববার (০৭ আগস্ট) সন্ধ্যার একটি ফ্লাইটে তারা দেশটির উদ্দেশ্যে রওনা হন।

মেয়ে ফারজানা আক্তার পপি সেখানকার একটি স্কুলে শিক্ষিকা হিসেবে কর্মরত বলে জানা গেছে।

উড্ডয়নের আগে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাঙ্গুয়া বলেন, আমার মেয়ে উজবেকিস্তানের একটি স্কুলে শিক্ষিকা হিসেবে চাকরি করে।

মেয়েটি গত বছর ঢাকার একটি ইংরেজি মাধ্যম স্কুলে চাকরি ছেড়ে উজবেকিস্তানের একটি স্কুলে যোগ দেয়। এখন মেয়েটা দেশে এসে আমাকে নিয়ে যাচ্ছে।

জানা যায়, ফারজানা আক্তার পপি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে স্নাতকোত্তর ডিগ্রি শেষ করে ঢাকার অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে যোগ দেন। ২০২১ সালে, তিনি উজবেকিস্তানের একটি স্কুলে চলে যান।

ফারজানা আক্তার পপি বলেন, আমি উজবেকিস্তানের ইন্দেন্টো দ্য উজবেক ইন্টারন্যাশনাল শিক্ষকে গণিতের শিক্ষক হিসেবে যোগদান করি। দেশে এসে বাবাকে সঙ্গে নিয়ে যাচ্ছি। বাবা আমার সাথে এক সপ্তাহ থাকবেন।

উল্লেখ্য, ১৯৭৮ সালে বাংলা সিনেমা জগতের অন্যতম প্রয়াত জনপ্রিয় অভিনেতা জসিমের হাত ধরে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন গাঙ্গুয়া। ক্যারিয়ারে প্রায় ৮ শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *