Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মেয়েকে নিয়ে চিন্তায় পড়েছেন ফারুকী, বললেন ইলহামকে স্পর্শ না করে থাকব কীভাবে
??????? ?????? ?? ??? ????? ?????? ??????

মেয়েকে নিয়ে চিন্তায় পড়েছেন ফারুকী, বললেন ইলহামকে স্পর্শ না করে থাকব কীভাবে

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় পরিচালকদের মধ্যে একজন হচ্ছেন মোস্তফা সরোয়ার ফারুকী তার নির্মিত সিনেমাগুলো ইতিপূর্বে দর্শক প্রিয়তা পেয়েছে এবং ব্যাপকভাবে সারা দিয়েছে ব্যক্তিগত জীবনে ফারুকী বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে

তারকা দম্পতি মোস্তফা সরিয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা চলতি বছরের ৫ জানুয়ারি বাবা-মা হয়েছেন। দুই থেকে তিন হলে তাদের আনন্দের সীমা থাকে না। তাদের একমাত্র কন্যা ইলহাম নুসরাত ফারুকির জন্মের পরই তাকে ঘিরে রয়েছে এই দম্পতি।

বুধবার (১০ আগস্ট) মধ্যরাতে কানাডার উদ্দেশে দেশ ছাড়েন মোস্তফা সরিয়ার ফারুকী। আজ (১১আগস্ট) টরন্টোর উদ্বোধনী শোতে তার ‘নো ল্যান্ডস ম্যান’ চলচ্চিত্রটি প্রদর্শিত হবে। ‘শনিবার আফটারনুন’ দেখানো হবে ১৩ আগস্ট। দুটি শোতেই থাকবেন তিনি। এ সফরে তার সঙ্গে স্ত্রী ও মেয়ের যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত যাননি তিশা ও ইলহাম। আর তাই মেয়ের কাছ থেকে কীভাবে দূরে থাকবেন তা নিয়ে চিন্তিত ফারুকী।

বিমানবন্দরের উদ্দেশে বাসা থেকে বের হওয়ার আগে তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘হঠাৎ খেয়াল করলাম বিদেশে যাওয়ার সময় বাসা থেকে বের হওয়ার আগে ফোন করার কেউ নেই। মা-বাবা বলে ডাকতাম! তারপর বাবা নেমে গেল। এবার আর কেউ নেই। আমি তিশাকে সেটা বললাম। তারপর দুজনের দিকে তাকিয়ে অনেকক্ষণ ভাবলাম। এটাই জীবন. মাত্র কয়েক দশক।

ফারুকী আরও লিখেছেন, ‘টরন্টো যাচ্ছি। আমি এই নিবন্ধটি লিখতে পেরে খুব আনন্দের সাথে ছিল। কিন্তু সব প্রস্তুতির পরও শেষ পর্যন্ত যাচ্ছেন না তিশা ও ইলহাম। ফলে অভিভাবকদের মধ্যে শুরু হওয়া হতাশা ইলহামের জন্য রুদ্ধ হয়ে গেছে। এতক্ষণ ওকে ছুঁতে পারিনি কী করে? আমি আর ভিডিও কলে কথা বলব না। সে (ইলহাম) দরিদ্র জিনিসটিও এতে অভ্যস্ত নয়। কারণ, আমরা তাকে মোবাইল থেকে দূরে রাখার চেষ্টা করি। এসব ভাবতে ভাবতে যাত্রার সময় ঘনিয়ে আসছে! টরন্টোতে দেখা হবে।

প্রসঙ্গত, প্রায় সাড়ে তিন বছর ধরে সেন্সর বোর্ডে আটকে আছে ফারুকীর সিনেমা ‘শনিবর বিক্কেল’। সম্প্রতি বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন তিনি। ফারুকীর বিলাপে যোগ দিয়েছেন অন্যান্য প্রযোজক ও অভিনেতারাও। তারা স্বতঃস্ফূর্তভাবে ‘শনিবার বিকেল’ মুক্তির দাবি জানান। সহকর্মীদের এমন সমর্থন পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ফারুকী। অনেক সময় কৃতজ্ঞতায় তার চোখ ভিজে যায়।

তারকা দম্পতিদের মধ্যে অন্যতম আলোচিত জুটি হচ্ছে তিশা ফারুকী দম্পতি বিনোদন জগতের মাধ্যমে তাদের পরিচয় এবং সেখান থেকেই প্রেম-ভালোবাসা এবং বিয়ে তবে সংসার জীবনে দীর্ঘ ১০ বছর পর তাদের ঘর আলো করে কন্যা সন্তান এসেছে

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *