Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মেহজাবীনের বিপরীতে নিজের জন্য ভোট চাওয়া নিয়ে ভিন্ন কথা বললেন শবনম ফারিয়া

মেহজাবীনের বিপরীতে নিজের জন্য ভোট চাওয়া নিয়ে ভিন্ন কথা বললেন শবনম ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তিনি ২০০৯ সালে লাক্স সুন্দরী প্রতিযোগীতার মাধ্যমে নাট্যজগতে পদার্পন করেন। অসংখ্য নাটক ও টেলিছবিতে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে নিজের স্থান তৈরী করে নিয়েছেন মেহজাবিন চৌধুরী। বিভিন্ন চরিত্রে সাবলীল ও অনবদ্য অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। বর্তমান সময়ে একাধিক জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়ে চলেছেন তিনি।

দর্শক-সমালোচক সকলেই অকপটে স্বীকার করেন মেহজাবিন অভিনয়ে অনেকখানি হয়ে উঠেছেন। তার সমসাময়িক কাজ দেখে সবাই অবাক। তাই মুগ্ধ হয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী শবনম ( Shabnam ) ফারিয়া।

মেহুরের অভিনয় ফারিয়াকে এতটাই ছুঁয়েছিল যে তিনি সেটা খুলে বললেন। তিনি আরও বলেন, মেহজাবিনের ( Mehjabin ) বিরুদ্ধে নিজের পক্ষে ভোট চাওয়া অনুচিত।

সম্প্রতি মেরিল-প্রথম আলো ( Merrill-Prothom-alo ) পুরস্কারের মনোনয়ন তালিকা প্রকাশ করা হয়েছে। ৫টি নাটকের জন্য সেরা টিভি অভিনেত্রী বিভাগে মনোনীত হয়েছেন মেহজাবিন চৌধুরী। এগুলো হলো ভিকি জাহেদ ( Vicky Jahed ) পরিচালিত ‘চিরকাল আজ’ ‘পুনর্জন্ম’, ‘ভুলজন্ম’ কাজল আরেফিন অমি পরিচালিত ‘ভাইরাল গার্ল’ এবং মাহমুদুর রহমান হিমি ( Mahmudur Rahman Himi ) পরিচালিত ‘আলো’। অন্যদিকে আবু বকর রোকন ( Abu Bakr Rokon ) পরিচালিত ‘ভাই অ্যান্ড সিস্টার’ নাটকের জন্য মনোনয়ন পেয়েছেন শবনম ( Shabnam ) ফারিয়া।

ফারিয়া নিজেকে ভোট না দিলেও মেহজাবিনের ( Mehjabin ) পক্ষে ফেসবুকে ( Facebook ) পোস্ট করেছেন। মেহুরের চিরকাল আজ নাটকের কথা উল্লেখ করে তিনি লিখেছেন, “চিরকাল ( “Forever ) আজ-এ মেহজাবিনের ( Mehjabin ) অভিনয় দেখার পর, আমি কাউকে ভোট দিতে বলতে পারি না! এমন একটি অসাধারণ কাজের জন্য তিনি সমস্ত পুরস্কার এবং প্রশংসার দাবিদার।”

পুরস্কার মঞ্চে প্রতিদ্বন্দ্বী প্রতিদ্বন্দ্বী। নেটিজেনরা এখনও এক শিল্পীর প্রতি অন্য শিল্পীর উদারতা এবং ভালবাসায় মুগ্ধ। পোস্টটির জন্য অনেকেই ফারিয়াকে ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, ছোট পর্দার জনপ্রিয় মুখ মেহজাবিন আগামীতে আরো অসংখ্য নাটক উপহারের দিবেন এমনটাই প্রত্যশা তার ভক্তদের। নিজের অভিনয় দক্ষতা দিয়ে বিভিন্ন পুরস্কার অর্জন করবেন তিনি, সংশ্লিষ্ট ব্যক্তিরা মন্তব্য করেন। দর্শক গ্রহনযোগ্যতাসম্পন্ন অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয় জগতে তার গ্রহনযোগ্যতা ধরে রাখবেন, এটাই তিনি আশা করেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *