Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মেলেনি জামিন, হাতকড়া পরা অবস্থায় মায়ের জানাজায় বিএনপি নেতা

মেলেনি জামিন, হাতকড়া পরা অবস্থায় মায়ের জানাজায় বিএনপি নেতা

হবিগঞ্জের বাহুবলে ছাত্রদল নেতা সায়েম আহমদ চয়ন প্যারোলে মুক্তি পেয়ে হাতকড়া পরা অবস্থায় মায়ের জানাজায় অংশ নেন। বৃহস্পতিবার মাগরিব উপজেলার চরগাঁও গ্রামে নিজ বাড়িতে মায়ের জানাজা অনুষ্ঠিত হয়। ছেলে সায়েম আহমেদ চয়ন কারাগারে থাকা অবস্থায় বুধবার রাতে মা মরিয়ম অসুস্থ হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

চয়ন উপজেলার আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম-সমর্থক। বাহুবল মডেল থানায় করা দুটি মামলায় তিনি কারাগারে রয়েছেন।

এদিকে মায়ের মৃত্যুর খবরে জামিন চাইলে আদালত তার জামিন আবেদন নাকচ করে দেন। পরে মায়ের জানাজায় অংশ নিতে হবিগঞ্জ জেলা প্রশাসক ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেন তিনি। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেল ৫টা থেকে ৭টা পর্যন্ত তাকে প্যারোলে মুক্তি দেন জেলা ম্যাজিস্ট্রেট দেবী চন্দ। প্যারোলে মুক্তি পাওয়ার পর তিনি তার মায়ের জানাজায় অংশ নেন। সময়সীমার আগেই তাকে আবার কারাগারে নিয়ে যাওয়া হয়েছে বলে তার পরিবার জানিয়েছে।

বাহুবল উপজেলা ছাত্রদলের সদস্য সচিব স্বপন আহম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারের মিথ্যা মামলায় চয়ন দেড় মাস ধরে কারাগারে রয়েছেন। ছেলের কথা ভেবে তার মা স্ট্রোক করেন। সিলেটে নেওয়ার পর বুধবার রাতে চয়নের মা মারা যান।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *