Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মেয়েকে নিয়েই ভয়াবহ দুর্ঘটনার কবলে বাংলাদেশের জনপ্রিয় তারকা, দোয়া চাইলেন সবার কাছে (ভিডিওসহ)

মেয়েকে নিয়েই ভয়াবহ দুর্ঘটনার কবলে বাংলাদেশের জনপ্রিয় তারকা, দোয়া চাইলেন সবার কাছে (ভিডিওসহ)

সম্প্রতি মেয়েকে নিয়েই ভয়াবহ এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন বাংলাদেশের খুবই জনপ্রিয় সঙ্গীতশিল্পী দিনাত জাহান মুন্নী। তবে সৌভাগ্যবসত এই দুর্ঘটনা থেকে অল্পতেই রেহাই পেয়ে সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতার জানান তারা। ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়তে দেখা গেছে।

জানা গেছে, কাজ শেষে বড় মেয়ে প্রেরণাকে নিয়ে বাড়ি ফেরার সময় তাদের এই উবারটি দুর্ঘটনার কবলে পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাত জাহান মুন্নি নিজেই।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে বেশ কিছু ছবি ও ভিডিও। দুর্ঘটনার খবর প্রকাশ করে তিনি লিখেছেন, ‘পরম করুণাময় আল্লাহর রহমতে আমি ও আমার বড় মেয়ে আজ মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। মেয়েকে নিয়ে উবারে ফেরার পথে ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা। আমরা এখন পুলিশ ও চিকিৎসকদের তত্ত্বাবধানে আছি। সবাই আমাদের দোয়া রাখবেন।

তিন ঘণ্টা পর মুন্নি জানান, হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাড়ি ফিরেছেন। ডাক্তারের রিপোর্টে মেয়েটির বুকে রক্ত জমাট বেঁধে এবং মাথায় সামান্য আঘাতের চিহ্ন দেখা গেছে। কিন্তু সিরিয়াস কিছু না। সবাইকে নিজের জন্য দোয়া করতেও বলেছেন এই শিল্পী।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ‘জননেতা’ ছবিতে প্লেব্যাক করার মধ্যেদিয়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন দিনাত জাহান মুন্নী। এরপর আর কখনই পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। বর্তমানে দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *