Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মেনন এমন নেতা ১৫ বছর ঢাকা খাইছে, এখন বরিশাল খাইতে আইছে : শাহজাহান

মেনন এমন নেতা ১৫ বছর ঢাকা খাইছে, এখন বরিশাল খাইতে আইছে : শাহজাহান

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের সমালোচনা করে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী শাহজাহান সিরাজ বলেছেন, তিনি এমন একজন হেভিওয়েট নেতা যিনি তার দলের প্রতীকে ভোট দিতে ভয় পান। বানারীপাড়া-উজিরপুরে মেনন প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আমার মনে হয় না।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) তিনি এসব কথা বলেন।

এ সময় শাহজাহান সিরাজ বলেন, পনেরো বছর মেনন ঢাকা খাইছে, এখন বরিশাল খাইতে আইছে। সেখানে আর উনি প্রতিদ্বন্দ্বিতা করতে সাহস পাচ্ছে না। সেখানে তিনি আর প্রতিযোগিতা করার সাহস পান না। তার নিজের বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনেও প্রতিদ্বন্দ্বিতা করার সাহস নেই। অবশেষে তিনি আমাদের উজিরপুর-বানারীপাড়ায় ঢুকতে চান, মেননের সিদ্ধান্ত অনৈতিক। সে সবসময় এই কাজ করে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নে তৃণমূল বিএনপি নির্বাচনে এসেছে এমন কথা সম্পূর্ণ মিথ্যা ও ফালতু কথা। তৃণমূল বিএনপি তাদের যোগ্যতা অনুযায়ী নির্বাচনে এসেছে। আমরা আশাবাদী, একের ভোট যদি অন্যে না দিয়ে দিতে পারে তাহলে তৃনমূল বিএনপির জয় ঠেকাতে পারবে না।

শাহজাহান সিরাজ বলেন, এলাকার মানুষের সঙ্গে কথা বলেছি। মানুষ ভোট দিতে চায়। কিন্তু প্রশাসন বিপথগামী হলে এর মাশুল দিতে হবে প্রশাসনকে। বর্তমান সরকারকে দিতে হবে।

উল্লেখ্য, আওয়ামী লীগের শরিক দল হিসেবে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন নৌকা প্রতীক নিয়ে বরিশাল-২ আসনে নির্বাচনে অংশ নেন। তিনি বরিশাল-২ ও ৩ আসনের জন্য মনোনয়ন সংগ্রহ করেন এবং প্রার্থীতা ঘোষণার পর আওয়ামী লীগ প্রথমে আওয়ামী লীগের সঙ্গে সমঝোতায় ৩টি আসনে মনোনয়ন দেয়, পরে মেননের পছন্দ অনুযায়ী ২টি আসনে মনোনয়ন দেয়। ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার ইউনুস প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

এই আসনে কৃষক শ্রমিক জনতা লীগের নকুল কুমার বিশ্বাস, জাতীয় পার্টির ইকবাল হোসেন, স্বতন্ত্র মনিরুল ইসলাম ও এনপিপির সাহেব আলী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *