Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / মেজর হাফিজকে কারাগারে পাঠানোর পর এবার মুখ খুললেন মির্জা ফখরুল

মেজর হাফিজকে কারাগারে পাঠানোর পর এবার মুখ খুললেন মির্জা ফখরুল

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদের জামিনের আবেদন নাকচ করার প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার বিকেলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ আদেশের প্রতিবাদ করেন এবং হাফিজের দ্রুত মুক্তি দাবি করেন।

শায়রুল বলেন, বিএনপি মহাসচিব বলেছেন- ‘মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি খুব অসুস্থ। সম্প্রতি হাঁটুতে অস্ত্রোপচার করে দেশে ফিরেছেন তিনি। একটি সাজানো মামলায় ফরমায়েশি রায়ের মধ্য দিয়েই তাকে জামিন না দিয়েই কারাগারে নেওয়া হয়েছে। তার মতো একজন মুক্তিযোদ্ধা ও অসুস্থ মানুষের সঙ্গে সরকার যে আচরণ করেছে, তার মধ্য দিয়ে সরকারের সব ক্ষেত্রে প্রতিহিংসাপরায়ণতা ফুটে উঠেছে।’

উল্লেখ্য, ভারতের দিল্লিতে আড়াই মাস চিকিৎসা শেষে গত রোববার দেশে ফিরেছেন হাফিজ। দিল্লির ফোর্টিস হাসপাতালে তার হাঁটুর অস্ত্রোপচার হয়। মঙ্গলবার সকালে তিনি ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠান।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *