Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মৃত্যুর আগে সেই তরুণী :ও বলেছিল আমাকে বিয়ে করতে দেবে না, আর ঠিক তা-ই করলো

মৃত্যুর আগে সেই তরুণী :ও বলেছিল আমাকে বিয়ে করতে দেবে না, আর ঠিক তা-ই করলো

সম্প্রতি গত দুইদিন আগেই নিজ বাসা থেকে উদ্ধার করা হয় ভারতের অত্যন্ত জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী বৈশালী ঠাক্করের মৃতদেহ। আর এরপর থেকেই তার মৃত্যুর কারণ নিয়ে যেন গোটা ভারতবর্ষ-জুড়ে বইছে ব্যাপক আলোচনা। তবে এরই মধ্যে তার মৃত্যুর আসল কারণ উদ্ঘাটন করে পুলিশ।

বৈশালীর বর অভিনন্দন সিং তার আ’ত্ম’হনন’র কারণ খুঁজে বের করার প্রথম সন্দেহভাজন ছিলেন। কিন্তু এখন জানা যাচ্ছে বৈশালীর আ”ত্ম’হ”ত্যা’র” জন্য দায়ী তার প্রাক্তন প্রেমিক রাহুল। পরিবারের দাবি- বিয়ে ঠিক হয়ে যাওয়ায় রাহুল বৈশালীর ‘আ’প’ত্তিক’র’ ছবি, ভিডিও পাঠিয়েছিলেন বর অভিনন্দনকে।

পেশায় ব্যবসায়ী রাহুলের সঙ্গে এর আগে বৈশালীর সম্পর্ক ছিল। অভিনেত্রীর পরিবারও তা জানতেন। কিন্তু যখনই অন্য পুরুষের সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়, রাহুল ঝামেলা শুরু করে। সমস্যার শুরু সেখান থেকেই। একের পর এক বিয়ে ভাঙার জন্য রাহুলকে দায়ী করেছেন অভিনেত্রী। তবে বৈশালীর মৃ\ত্যু\র পর থেকে রাহুল পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এসিপি মতিউর রহমান সংবাদ সংস্থা এএনআইকে বলেন, ‘বৈশালী অন্য একজনকে বিয়ে করতে যাচ্ছিল। এ নিয়ে রাহুল তাকে বিরক্ত করত। তার জন্য এই চূড়ান্ত পদক্ষেপ নেন বৈশালী। রাহুল আপাতত বাড়িতে নেই। রাহুলকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

সংবাদ সংস্থা এএনআই-কে এসিপি মতিউর রহমান বলেন—‘অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা ছিল বৈশালীর। তা নিয়ে রাহুল তাকে বিরক্ত করতেন। বৈশালীকে হেনস্তা করতেন প্রতিবেশী রাহুল। তার জন্য এই চূড়ান্ত পদক্ষেপ নেন বৈশালী। বর্তমানে নিজের বাড়িতে নেই রাহুল। রাহুলকে খোঁজার চেষ্টা চলছে।’

উল্লেখ্য, নিজের আপত্তিকর ভিডিও হবু বরের কাছে পাঠানোর বিষয়টি জানতে পেরে লজ্জায় অপমানে মৃত্যুর পথ বেছে ভারতীয় এই অভিনেত্রী। গত ১৬ অক্টোবর নিজ বাসা থেকে তার মৃত দেহ উদ্ধার করে পুলিশ।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *