Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মৃত্যুর আগে সম্পত্তি নিয়ে কী বলেছিলেন অভিনেত্রী হিমু

মৃত্যুর আগে সম্পত্তি নিয়ে কী বলেছিলেন অভিনেত্রী হিমু

অভিনেত্রী হুমাইরা হিমুর সম্পত্তি নিয়ে প্রশ্ন উঠেছে। উত্তরাধিকার না থাকায় তার ফ্ল্যাট, গাড়ি নিয়ে কী হবে ভাবছেন অনেকেই। এদিকে মৃত্যুর কয়েকদিন আগে সহকর্মীদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয় বলে জানা গেছে।

মৃত্যুর ১০-১২ দিন আগে ‘স্বপ্নের রানী’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেন হিমু। শুটিং সেটে মেক-আপ রুমে নিজের শেষ ইচ্ছার কথা জানান সহকর্মীদের। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী স্বর্ণলতা দেবনাথ। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে জানান।

স্বর্ণলতা বলেন, ‘মৃত্যুর কয়েকদিন আগে শুটিং সেটে হিমু অপু তার শেষ ইচ্ছার কথা জানান। তখন কি ঘটতে যাচ্ছে বুঝতে পারিনি।

তিনি বলেন, তিন-চার মাস আগে ‘স্বপ্নের রানী’ শুটিং সেটের মেক-আপ রুমে হঠাৎ হিমু আপু বললেন, আচ্ছা, আমি মরে গেলে নাকি চলে যাই, এই গাড়ি আর ফ্ল্যাটটা কি এতিমখানায় দিতে পারি? আপনার মুখ থেকে এমন কথা শুনে আমরা সবাই বিরক্ত হয়েছিলাম।

এ অভিনেত্রী বলেন, এ কথা বলার পর হিমুর সহকর্মীরা তাকে প্রশ্ন করেন কেন তিনি এসব বলছেন। তখন হিমু উত্তর দিল, মানুষের অনেক কিছুই হতে পারে। আমি আর বাঁচতে চাই না। আমি মারা গেলে আমি তাদের এতিমখানায় দিতে চাই।

এরপর স্বর্ণলতা বললেন, ‘তখন বুঝলাম একা থাকতে তুমি খুব বিষণ্ণ হয়ে গেছো। আমি যখন তার সাথে প্রথম কাজ করি তখন আপু বিগো অ্যাপস নিয়ে খুব ব্যস্ত ছিলেন। তবে শেষ দিনে তিনি অনেকটাই বদলে গেছেন। তিনি চুপচাপ ছিলেন। যে চঞ্চল হিমু আপুকে আমরা দেখেছি, শেষ সময়ে সেই চঞ্চলতা খুঁজে পাইনি।

গত ২ নভেম্বর বিকেলে ফ্ল্যাটে ফ্যানের হ্যাঙ্গারে ঝুলন্ত অবস্থায় হিমুর মরদেহ পাওয়া যায়। এরপর তাকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হিমু ২০০৫ সালে ছোট পর্দায় প্রবেশ করেন। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পান তিনি। তার অভিনীত নাটকের মধ্যে রয়েছে ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউসফুল’, ‘গুলশান এভিনিউ’। হিমু চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ ছবিতে অভিনয় করেন। এ ছবিতে অরু চরিত্রে দেখা গেছে তাকে

About Zahid Hasan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *