Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মৃত্যুর আগে শিরিনের ঘরে ঢুকে কাপড় খুলে আপত্তিকর কাণ্ড ঘটান সেই আ’লীগ নেতা

মৃত্যুর আগে শিরিনের ঘরে ঢুকে কাপড় খুলে আপত্তিকর কাণ্ড ঘটান সেই আ’লীগ নেতা

প্রেমের জেরে ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকায় আওয়ামী লীগ নেতা রিপন মল্লিককে পিটিয়ে ‘হ”ত্যা’ করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। তিনি নগর আওয়ামী লীগের ১ নম্বর সদস্য বলে জানা গেছে।

রিপন মল্লিকের ভাই মনির মল্লিক জানান, সোমবার রাত ১০টার পর তাকে প্রতিবেশী শিরীন আক্তারের বাড়িতে ডাকা হয়। রাতে খবর পেলাম তাকে হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে গিয়ে রিপনকে মৃত অবস্থায় দেখতে পাই। তার মাথার পেছনে আঘাতের চিহ্ন দেখতে পাই। তাকে ডেকে হত্যা করা হয়। শিরিনের কাছে জমি বিক্রির টাকা পেত।

অপরদিকে ঝালকাঠির সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মহিতুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি এটি একটি হত্যাকাণ্ড। আমি জানতে পারলাম এর পিছনে রয়েছে প্রেমের সম্পর্ক। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানানো হবে।

তিনি বলেন, এ ঘটনায় শিরিন আক্তার নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে সোমবার রাতে রিপন তার বাসায় ঢুকে কাপড় খুলে ফেলে। এই অবস্থায় সে চিৎকার করে তাকে ধাক্কা দেয়। একপর্যায়ে মাথায় আঘাত পেলে স্থানীয়রা এসে তাকে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এখনও কেউ অভিযোগ করেনি। করলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

রিপনের ভাই মনির মল্লিক জানান, তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *