Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / মৃত্যুর আগে বলিউড অভিনেত্রী তুনিশা অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, গ্রেপ্তার সহ-অভিনেতা

মৃত্যুর আগে বলিউড অভিনেত্রী তুনিশা অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, গ্রেপ্তার সহ-অভিনেতা

গত শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে শুটিং সেট থেকে ভারতীয় ধারাবাহিক নাটকের জনপ্রিয় অভিনেত্রী তুনিশার মৃ’ত”দেহ উদ্ধারের পর থেকেই যেন শেষ নেই নানা জল্পনা-কল্পনার। এ ঘটনায় সহ-অভিনেতা শিজান খানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে গুণী এই অভিনেত্রীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র একের পর এক বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য।

কেউ কেউ দাবি করেছেন, তুনিশা নাকি ‘অ’ন্তঃ”সত্ত্বা ছিলেন। কিন্তু তদন্তের রিপোর্ট কি বলছে?

শনিবার (২৪ ডিসেম্বর) তিনিশার ‘লা”শ’ উদ্ধা’রের পর অনেকেই আ”ত্ম”হ””ত্যা””’র আশঙ্কা করছেন। তিনি’শার সহ-অভিনেতা শিজা’ন খানকে ইতিম’ধ্যেই আ””ত্মহ”’ত্যা”য়” প্ররোচনার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার তাকে আদাল’তে হাজির করা হবে। এরই মধ্যে তুনি’শার গর্ভধার’ণের বিষয়টি জোরদার হয়েছে।

তবে ময়’নাত’দন্তে’ পুলিশ সূত্রে জানা গেছে, তুনি’শা অ’ন্তঃসত্ত্বা ছিলেন না। পুলিশ সূত্রে খবর, তাঁর শরীরে এমন কোনও উপসর্গ পাওয়া যায়নি। শ্বাসরোধে তার মৃত্যু হয়েছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তবে তুনিশার মৃ”ত্যু’র সঠিক কারণ এখনো জানা যায়নি।

শিজান ও তুনিশা একসঙ্গে ‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ ছবিতে কাজ করেছেন। ‘আলিবাবা’ সিরিয়ালে মরিয়মের চরিত্রে অভিনয় করছিলেন তুনি’শা শেহজাদি। আর আলিবাবার চরিত্রে অভিনয় করছেন শিজান। এর আগে শিজানকে আরেকটি ধারাবাহিকে আকবরের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এই দুই ব্যক্তির সম্পর্কের বিষয়ে এখনও স্পষ্ট ধারণা নেই।

এদিকে, ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, তিনিশার আ”ত্ম’হ”ত্যা”য় প্ররোচনা দেওয়ার সন্দেহে শিজানকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইপিসির ৩০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে জানা গেল, আত্মহননের পথ বেঁচে নেয়ার কিছুক্ষন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকটি পোস্ট দিতে দেখা যায় তুনিশাকে। আর সেখানে এমন কিছু ঘটতে পারে, এর কোনো ইঙ্গিত ছিল না। আর এরই ধারাবাহিকতার আলোকে বিষয়টি খুতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে গুণী এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বার বিষয়টি গুজব বলেও জানা গেছে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *