Friday , September 20 2024
Breaking News
Home / Sports / মুশফিকুর রহিমের পর এবার অবসরে যাওয়া নিয়ে কি বললেন মাহমুদউল্লাহ

মুশফিকুর রহিমের পর এবার অবসরে যাওয়া নিয়ে কি বললেন মাহমুদউল্লাহ

সম্প্রতি গত কয়েকদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের নানা সমালোচনার মুখে ‘টি ২০’ থেকে পদত্যাগের ঘোষণা দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম ব্যাটসম্যান ও উইকেট কিপার মুশফিকুর রহিম। আর এরই ধারাবাহিকতায় এবার মাহমুদউল্লাহকে নিয়ে চলছে বেশ আলোচনা।

মাহমুদুল্লাহ রিয়াদের টি-টোয়েন্টি ক্যারিয়ার কি শেষ? বিশ্বকাপের আগে দল থেকে বাদ পড়ায় সেটা মোটামুটি বলে দেওয়াই যায়। কারণ একটা বিষয় পরিষ্কার, জাতীয় দলের নতুন কারিগরি পরামর্শক শ্রীধরন শ্রীরামের পরিকল্পনায় নেই মাহমুদউল্লাহ।

বয়স ৩৬ পেরিয়ে গেছে, ফর্ম আগের মতো নেই। তাই মাহমুদউল্লাহকে নিয়ে আর ভাবছে না বিসিবি। ক্রিকবাজের এক প্রতিবেদনে বলা হয়েছে, জাতীয় দলে তার অবদানের স্বীকৃতিস্বরূপ নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজে বিসিবি তাকে বিদায়ী ম্যাচের প্রস্তাব দিয়েছে। কিন্তু মাহমুদউল্লাহ রাজি হননি।

বিসিবির একজন কর্মকর্তা ক্রিকবাজকে বলেছেন, “মাহমুদুল্লাহ (অবসরে) রাজি হননি। তিনি বলেছেন যে তিনি অবসরের জন্য প্রস্তুত নন। বরং আরও দুই বছর খেলতে চান। তাই জাতীয় দলে ফেরার চেষ্টা করবেন।”

ক্রিকবাজ জেনেছে যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দল থেকে বাদ পড়ার আশা করেননি প্রাক্তন অধিনায়ক। তিনি ভেবেছিলেন, টিম ম্যানেজমেন্ট তাকে বিশ্বকাপে রাখার পরিকল্পনা করছে। তাই বাদ পড়ার খবরে তিনি বিস্মিত।

এখন যেহেতু জায়গা হয়নি, তাই ঘরোয়া লিগে মনোযোগ দিতে চান মাহমুদউল্লাহ। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিপিএল। জাতীয় দলে ফেরার আশা বাঁচিয়ে রাখতে এই টুর্নামেন্টে দারুণ কিছু করতে হবে অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে।

তবে আসন্ন টি ২০ বিশ্বকাপে মাহমুদউল্লাহর মতো এমন একজন নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে দল থেকে বাদ দেয়ায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন ক্রিকেট প্রেমী কোটি কোটি ভক্তরা। এমনকি মাহমুদউল্লাহকে বাদ দেয়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন মাহমুদউল্লাহের স্ত্রীও।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *