Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মুরাদকাণ্ডে নতুন করে ক্ষোভ প্রকাশ করলেন ইমন

মুরাদকাণ্ডে নতুন করে ক্ষোভ প্রকাশ করলেন ইমন

সাম্প্রতিক সময়ে আলোচনায় আসা সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সাথে ঢাকাই চলচ্চিত্রের একজন জনপ্রিয় অভিনেত্রীর ফোনালাপ সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। এই ফোনালাপের এক প্রান্তে ছিলেন মুরাদ হাসান এবং অন্য প্রান্তে ছিলেন চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এ ঘটনার জেরে নায়ক ইমনকে একাধিকবার ডিবি ও র‍্যাব সদর দফতরে তলব করা হয় এবং সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তিনি নিজেই চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক সম্পাদক পদটিতে রয়েছেন। এরপরও ‘লাল টিপ’ সিনেমার নায়ক সেই সমযয়ে শিল্পী সমিতির কোনো সদস্যকে খুঁজে পাননি বলে জানান।

মঙ্গলবার একটি গণমাধ্যমের কাছে ইমন বলেন, প্রতিটি শিল্পীর খারাপ সময়ে চলচ্চিত্র শিল্পী সমিতির পাশে থাকা উচিত। তাদের একটা ফোন কল কিংবা একটুখানি কথা মানসিকভাবে আমাদের ভালো রাখতে পারে। কিন্তু শিল্পী সমিতি সেটা আমার সঙ্গেও করেনি ।

ইমন জানান, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক যায়েদ খান তাকে একটা মেসেজ দিয়েছিলেন। কিন্তু পরে তাকে (যায়েদ খানকে) ফোন দিলে তিনি রিসিভ করেননি। ইমন বলেন, হয়তো তিনি ব্যস্ত ছিলেন, সে কারণে ধরতে পারেননি। সভাপতি মিশা সওদাগর ঘটনার এতদিন পর সোমবার ফোন দিয়ে খোঁজ খবর নিয়েছেন।

ইমন এ বিষয়ে বলেন, সংগঠন এমন ধরনের আচরণ করায় আমি সত্যিই অবাক হয়েছি। যদি চলচ্চিত্র শিল্পী সমিতির কাউকে বিপদের সময় পাশে না পাই, তাহলে কীভাবে চলবে? এসব ভাবতে ভাবতে আমি নিজেই সংগঠনের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি। অঞ্জন আইচ পরিচালিত ইমন অভিনীত ‘আগামীকাল’ ছবিটি আগামি ২৪ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। তবে এ বছর এই সিনেমাটি মুক্তি পাচ্ছে না, দেরি হবে বলে জানিয়েছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *