Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মুঠোফোনে অশ্লীল ছবি পাঠিয়ে শিক্ষিকার সঙ্গে আপত্তিকর কাণ্ড স্কুলশিক্ষকের

মুঠোফোনে অশ্লীল ছবি পাঠিয়ে শিক্ষিকার সঙ্গে আপত্তিকর কাণ্ড স্কুলশিক্ষকের

খাগড়াছড়িতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্কুল শিক্ষিকাকে বুলিং করার অপরাধে এক স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। তার নাম উদয়ন ত্রিপুরা (২৭)।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে খাগড়াছড়ি সদর থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুক্তা ধর সাংবাদিকদের এ তথ্য জানান।

আটক উদয়ন ত্রিপুরা সদর উপজেলার অমৃত পাড়া এলাকার রঞ্জিত ত্রিপুরার ছেলে।ভাইবোন ছড়া বলং হামারি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ফেক আইডি থেকে ভিকটিম স্কুলশিক্ষিকার মেসেঞ্জারে (ভিকটিমের একটি ছবি) এডিট করে অশ্লীলভাবে পাঠানো হয়।এছাড়াও ওই আইডিতে অশ্লীল লেখা লিখে হয়রানি করা হয় ভিকটিমকে হেনস্থা করে।

এ ব্যাপারে গত ১৩ জানুয়ারি খাগড়াছড়ি সদর থানায় ওই ফেসবুক আইডির বিরুদ্ধে অভিযোগ করেন ভিকটিম। পুলিশের সাইবার টিম প্রযুক্তির সাহায্যে আইডিটি শনাক্ত করে এবং ব্যবহৃত ডিভাইসসহ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর জানান, আটক আসামিকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া তিনি বলেন, প্রযুক্তিগতভাবে পুলিশ এখন অনেক সমৃদ্ধ। সাইবার অপরাধ দমনে পুলিশের একটি বিশেষ দল রয়েছে। তিনি আরও বলেন, সাইবার অপরাধ করে কেউ বাঁচতে পারে না।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *