Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মুখে বলতে চাই না, ভিডিওগুলো দেখলে আপনারা বুঝতে পারবেন: কাজী মারুফ

মুখে বলতে চাই না, ভিডিওগুলো দেখলে আপনারা বুঝতে পারবেন: কাজী মারুফ

খুব কম সিনেমায় অভিনয় করলেও অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পান অভিনেতা কাজী মারুফ। দীর্ঘদিন ধরেই তিনি সিনেমায় অভিনয় থেকে দূরে রয়েছেন। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। অনেকের মনে প্রশ্ন জাগে চলচ্চিত্রজগতের নামকরা পরিচালক কাজী হায়াৎ এর ছেলে মারুফ যুক্তরাষ্ট্রে কি করেন। তবে বেশিরভাগ তারকারা দূর দেশে প্রতিষ্ঠিত হলে, সেখানে কি করেন- এমন প্রশ্নের উত্তর সবসময় দেন না।

কিন্তু এবার কাজী মারুফ জানালেন যুক্তরাষ্ট্রে আসলে কী করছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় এই অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘আপনারা অনেকেই প্রশ্ন করেছেন, অনেকেই জানেন না আমি কী করি, কোথায় থাকি? মারুফ বলেন, আমি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে থাকি। আমি সিনেমা করি নাকি সেটাও জানতে চেয়েছেন। ’

তিনি কোথায় থাকেন এমন প্রশ্নের সহজ উত্তর দিলেও কাজী মারুফ বর্তমানে কী করছেন তা সরাসরি বলেননি। এর জন্য তিনি একটি লিঙ্ক প্রদান করেন এবং বলেন, ” মুখে বলতে চাই না, নিচে দেওয়া এই চ্যানেলের ভিডিওগুলি দেখলে আপনারা বুঝতে পারবেন, আমি কেমন আছি এবং এবং আমার একটি ছবি। যেটা এখনো হলে মুক্তি দেওয়া হয়নি। ‘ভ্রান্তি’, এই সিনেমাটা এখানে আছে। যারা দেখেননি দেখতে পারেন। ”

দেখা যায়, ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে একটি লিঙ্ক শেয়ার করেছেন কাজী মারুফ। সেটা মারুফের ব্যক্তিগত চ্যানেল। সেই চ্যানেলে একটি অপ্রকাশিত অসম্পূর্ণ সিনেমা আপলোড করেছেন মারুফ।

কাজী মারুফ কি করছেন জানতে চ্যানেলটি ঘেটে দেখা গিয়েছে, বেশ কয়েকটি ফে”সবুক লাইভ রয়েছে। লাইভে তিনি ব্যক্তিগত অনেক কথা বলেছেন, অপু বিশ্বাসের সাথে অনাকাঙ্খিত ঘটনার কথা বলেছেন। এছাড়া বাড়িতে সন্তানদের নিয়ে কিছু ভিডিও করা হয়।

ইউটিউবের মাধ্যমে বোঝা যায় কাজী মারুফ যুক্তরাষ্ট্রে ঘোরাঘুরি করেন, তাদের ভিডিও রয়েছে। একটি ভিডিওতে বাবা কাজী হায়াতের সঙ্গে বিভিন্ন মুহূর্ত শেয়ার করেছেন। এ ছাড়া এক আড্ডায় তিনি জানিয়েছেন কীভাবে তিনি আমেরিকার গ্রিন কার্ড পেলেন।

ধারণা করা হচ্ছে চিত্রনায়ক মারুফ সংসার জীবনে থিতু হচ্ছেন, তবে সেটা দেশের বাইরে। তবে মাঝে মধ্যে তিনি দেশে এসে ছবিতে অভিনয় করতে পারেন। তার অভিনীত সিনেমাগুলি দর্শকদের মনে ভিন্ন একটি জায়গা করে নিয়েছে। কিছুদিন আগে অপু বিশ্বাসের সাথে একটি অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে জড়িয়ে যান যা নিয়ে আলোচনা শুরু হয়।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *