Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / মিসেস ইউনিভার্স নিয়ে অবশেষে মুখ খুললেন মীর সাব্বির

মিসেস ইউনিভার্স নিয়ে অবশেষে মুখ খুললেন মীর সাব্বির

সম্প্রতি বাংলাদেশে অনুষ্ঠিত হয়ে গেছে বিবাহিত নারীদের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান মিসেস ইউনিভার্স। আর এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন দেশের অনেক বিবাহিত নারীরা। তারা তাদের মধ্যে করেছেন অনেক প্রতিযোগিতা।

এ দিকে এই অনুষ্ঠান এর বিচারক হিসেবে ছিলেন দেশের জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির।তিনি এই অনুষ্ঠান নিয়ে সম্প্রতি বলেছেন অনেক কথা।

তিনি জানিয়েছেন, এ ধরনের অনুষ্ঠান বাংলাদেশে খুব দরকার। এই অনুষ্ঠানের মাধ্যমে নারীর ক্ষমতায়ন এর একটি বড় অংশ তুলে ধরা হয়েছে। আর এ অনুষ্ঠানের মাধ্যমে নারীরা নিজেদেরকে তুলে ধরতে পারছেন সংসারের গন্ডির বাইরেও।

এ দিকে এই অনুষ্টানে অংশ নিয়ে উপস্থাপিকাকে একটি মন্তব্য করেন মীর সাব্বির। অনুষ্টানের উপস্থাপিকার পোশাক নিয়ে তিনি কথা বলে হয়েছেন বেশ সমলোচিত।

এ দিকে এবার এ নিয়ে মুখ খুলেছেন মীর সাব্বির। উপস্থাপিকা পায়েল বলেছেন তিনি মীর সাব্বিরের দ্বারা বুলিং এর শিকার হয়েছেন। আর এর বিপরীতে মীর সাব্বির বলেছেন, আমি বুলিং করিনি তাকে কোনো ভাবে ভুল বুঝানো হয়েছে।

এরপর মীর সাবব্বির বলেন, উদলা মানে আমি এখানে আকর্ষণীয় বলতে বুঝিয়েছি। আর এটা একটি সাধারণ বিষয়। এ নিয়ে কোনো ধরণের আলোচনা হওয়া উচিত নয় বলে আমি মনে করি।

এ দিকে ইসরাত পায়েল তাকে চাইতে বলছেন ক্ষমা। এ নিয়ে তিনি বলেন, ক্ষমা চাওয়ার কোনো প্রশ্ন উঠে না। আমি কোনো অন্যায় করিনি। এটা একটি সাধারণ বিষয় আশা করি তিনি বুঝতে পারবেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *