Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিলনের সময় একটি গান শুনতে হয় রণবীরকে, জানালেন নিজেই

মিলনের সময় একটি গান শুনতে হয় রণবীরকে, জানালেন নিজেই

বলিউড অত্যন্ত জনপ্রিয় ও সুখী তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাডুকোন। একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমনই অন্যদিকে অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তারা। তবে সম্প্রতি নিজেদের গোপন খবর ফাঁস করে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনায় রয়েছেন এই দম্পতি।

কফি উইথ করণের সিজন ৭-এর প্রথম পর্বে অতিথি হিসেবে দেখা যাবে রণবীর সিং এবং আলিয়া ভাটকে। করণ জোহরের সঙ্গে তাদের ”যৌ”ন” জীবন নিয়ে কথা বলেছেন দুজন।

‘কফি উইথ করণ’-এর সিজন ৭ শীঘ্রই শুরু হচ্ছে। আর এই চ্যাট শোয়ের প্রথম তারকা জুটি হলেন রণবীর সিং এবং আলিয়া ভাট। একেবারে প্রথম এপিসোডই জমিয়ে দিলেন এই তিনের জুটি। আলিয়ার ‘সুহারাত’ থেকে শুরু করে রণবীরের মিলনের জন্য থাকা প্লেলিস্ট’ নিয়ে চর্চা হল খুল্লামখুল্লা।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, আলিয়াকে ভারতীয় বিয়ের একটি মিথ (মিথ) নিয়ে প্রশ্ন করেন করণে, যা বিয়ের পরে তিনি বুঝতে পেরেছিলেন সম্পূর্ণ ভুল। আলিয়ার উত্তর, সুহারাত বলে কিছু নেই। কারণ তুমি ক্লান্ত থাক। আর এই কারণেই তার ‘গল্লি বয়’ সহ-অভিনেতা উচ্চস্বরে হেসে উঠেন।

এর কিছুক্ষণ পরেই দেখা যায় যে রণবীর বলেছেন যে তার মিলনের জন্য আলাদা প্লেলিস্ট রয়েছে। আর তা শুনেই হাসি বেরিয়ে আসে আলিয়া-করণের মুখ থেকে।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৮ সালের নভেম্বরে ইতালির লেক কোমোতে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে দীপিকা পাডুকোনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর সিং। দাম্পত্য জীবন নিয়ে বেশ সুখেই রয়েছেন তারা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *