Saturday , September 21 2024
Breaking News
Home / opinion / মির্জা ফখরুলের মন্তব্যের বিরোধিতা করে এবার সরকার পক্ষ নিয়ে সেই বিএনপি নেতা বললেন,’সব বিষয় নিয়ে রাজনীতি ভালো না’

মির্জা ফখরুলের মন্তব্যের বিরোধিতা করে এবার সরকার পক্ষ নিয়ে সেই বিএনপি নেতা বললেন,’সব বিষয় নিয়ে রাজনীতি ভালো না’

বিএনপির বর্তমান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্প্রতি তার একটি বক্তব্ব্যে তিনি বলেছেন, সরকার আবারো দেশের জনগণের উপর ঋণের বোঝা চাপাচ্ছে আইএমএফের কাছ থেকে ঋণ নিয়ে। আর এই বক্তব্ব্যের সমালোচনা করেছেন দলটির সাবেক নেতা মেজর অবসর প্রাপ্ত আখতারুজ্জামান। এ নিয়ে তিনি দিয়েছেন একটি স্ট্যাটাস। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

মহাসচিব মির্জা ফখরুলকে বলছি,

প্রিয় বন্ধু, আইএমএফ থেকে ঋণ নেয়া কোন অপরাধ নয়। এটি জনগণের অধিকার। অতিতে বিএনপির সরকারও আইএমএফ থেকে ঋণ নিয়েছে। আগামীতেও বিএনপি সরকার আইএমএফ থেকে ঋণ নিবে।

সকল বিষয়ে বিরোধিতা কখনই ভাল রাজনীতি নয়। মনে হয় বিরোধিতা করার জন্যই বিরোধিতা করছি – যা খুবই নিম্নমানের রাজনৈতিক চর্চা।

আমরা পরিস্কার করে বলতে পারতাম – আইএমএফ থেকে এবার যে ঋণ নেয়া হচ্ছে তা যেন জনগণের কল্যানে ব্যয় করা হয় এবং কোন প্রকার দুর্নীতির প্রশ্রয় না দেয়া হয়। প্রয়োজনে বিএনপি আইএমএফের ঋণের ব্যবহারের উপর নজর রাখবে এবং কোন অনিয়ম হলে বিএনপি তা অবস্যই প্রতিহত করবে।

ভাল থাকবেন। আপনার সফলতা কামনা করি।

প্রসঙ্গত, একত সময়ে মেজর অব আখতার ছিলেন বিএনপির একজন বড় নেতা। তবে বর্তমান সময়ে তিনি দলের কোনো দায়িত্ব ভারে নেই। চলতি বিক্রি তাকে সব ভার থেকে সরিয়ে দিয়েছে বিএনপি। যদিও এর আগেও বেশ কয়েকবার বহিস্কার করা হয়েছে তাকে।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *