Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মির্জা ফখরুলের নিকট বিএনপির ৭ নেতার পদত্যাগ জমা, চিন্তায় দলের নেতারা

মির্জা ফখরুলের নিকট বিএনপির ৭ নেতার পদত্যাগ জমা, চিন্তায় দলের নেতারা

বর্তমান সময়ে বিএনপি অনেকটা নেতৃত্ব শূন্য হয়ে পড়েছে। এদিকে বিভাগীয় ও উপজেলা পর্যায়ে যে সমস্ত নেতা রয়েছে তাদের মধ্যে অনেকটা হতাশা কাজ করছে। তবে বিএনপির দলীয় সংগঠন টিকিয়ে রাখতে কঠোর পরিশ্রম করে যাচ্ছে নেতারা। তবে কতিপয় নেতা দলের বিষয়টি চিন্তা না করে স্বেচ্ছাচারিতা করে থাকে, যেটা নিয়ে ক্ষোভ বিরাজ করে অন্যদের মধ্যে। এবার তেমনই ঘটনা ঘটলো বরিশাল দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির মধ্যে।

বরিশাল দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেছেন দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টুসহ সাত নেতা।

বানারীপাড়ায় পৌর বিএনপির কমিটি ভেঙে দেওয়ায় ক্ষোভে পদত্যাগের সিদ্ধান্ত নেন তারা।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ মৃধা দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে জানান, বুধবার তারা ই-মেইলে বিএনপির মহাসচিবসহ সংগঠনের নেতাদের কাছে পদত্যাগপত্র পাঠিয়েছেন।

পদত্যাগ করা নেতারা হলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টু, বানারীপাড়া উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. শাহ আলম মিয়া, সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ মৃধা, সাবেক সম্পাদক গোলাম মাহমুদ মাহাবুব মাস্টার, পৌর বিএনপি নেতা আহসান কবির নান্না হাওলাদার, আব্দুস সালাম ও উপজেলা বিএনপির মহিলা নেত্রী ডেইজি বেগম প্রমুখ।

রিয়াজ আহমেদ মৃধা জানান, বরিশাল জেলা দক্ষিণ বিএনপির আহ্বায়কের স্বেচ্ছাচারিতার কারণে সাত নেতা কমিটি থেকে পদত্যাগ করেছেন।

এর আগে এক সংবাদ সম্মেলনে এস সরফুদ্দিন আহমেদ সান্টু জেলা দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন।

তবে বরিশাল দক্ষিণ বিএনপি’র পদত্যাগের ঘোষণা দেয়ার পর বিএনপি’র সংগঠনের নেতারা কোন ধরনের প্রতিক্রিয়া জানিয়েছে কিনা তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। তবে বিএনপির পক্ষ থেকে এর একটা সমাধান আসবে এমনটাই জানিয়েছেন অন্য নেতারা। তবে বিএনপির রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে নেতাদের দূরদর্শিতা দেখানোর বিষয়টি সম্পর্কেও বলেছেন তারা।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *