Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মির্জা ফখরুলের জামিন নিয়ে যা বললেন আইনজীবী

মির্জা ফখরুলের জামিন নিয়ে যা বললেন আইনজীবী

পুলিশ কনস্টেবল হ/ত্যাসহ পৃথক ১০ মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন চেয়ে আবেদন করা হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ।

পল্টন থানার সাতটি ও রমনা মডেল থানার তিনটি মামলায় জামিন আবেদন করা হয়েছে। এসব মামলায় তাকে গ্রেফতার করা হয়নি। এদিকে আদালতে সাধারণ নিবন্ধন শাখার সূত্র জানায়, মির্জা ফখরুল ১০টি মামলার আসামি হলেও তাকে গ্রেপ্তার দেখানো হয়নি। তবে জামিনের আবেদন করা হয়েছে। বিএনপির আইনজীবীরা বলছেন, তাকে গ্রেফতার না করলেও আমরা জামিনের আবেদন করেছি।

গত ২৯শে অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলার মামলায় গ্রেপ্তার দেখিয়ে মির্জা ফখরুলকে আদালতে হাজির করা হয়। এরপর এ মামলায় তাকে কারাগারে রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিরা জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শফি উদ্দিনের আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *