Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মির্জা ফখরুলকে ঢাকায় ঢুকতে দেবো না বলায় তাপসকে একহাত নিলেন ইশরাক

মির্জা ফখরুলকে ঢাকায় ঢুকতে দেবো না বলায় তাপসকে একহাত নিলেন ইশরাক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ঢাকায় ঢুকতে না দেওয়ার বিষয়ে দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ফজলে নূর তাপসের বক্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

তাপসের উদ্দেশে উল্টো প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, তাকে ঢাকা শহরে ঢুকতে না দেওয়ার তুমি কে?

বৃহস্পতিবার রাজধানীর গোপীবাগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির শুক্রবারের সমাবেশ উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় ইশরাক হোসেন এ কথা বলেন।

এ সময় তিনি বলেন,  ঢাকা শহর  কারো পৈতৃক সম্পত্তি নয়। আর তিনি (তাপস) পৈত্রিক সম্পত্তির কারণে সিটি করপোরেশনের মেয়রের চেয়ারেও বসেননি।

একজন নাগরিক তিনি মহাসচিব হোন কিংবা সাধারণ কোনো মানুষ হোন, তাকে ঢাকা শহরে ঢুকতে দেওয়া না দেওয়ার আপনি কেউ-ই না। এটা বলারও আপনার কোনো অধিকার নেই।

আপনি কাউকে ঢাকা শহরে ঢুকতে দেওয়ার কে বা কে না, সে প্রশ্নে আমি যাব না— এমনটি উল্লেখ করে ইশরাক হোসেন বলেন, ঢাকা শহরে ঢুকতে দেওয়া বা না দেওয়ার আপনি কেউ-ই না। আপনি নিজেকে বড় করার জন্য, না কী কারণে এ বক্তব্য দিয়েছেন, সেটি আপনি ভালো জানেন, সেদিকে আমি যাব না।

আমি শুধু বলতে চাই- সরকারী ক্ষমতা নিয়ে প্রধানমন্ত্রীর ভাগ্নে প্রটোকল ব্যবহার করে মেয়রের চেয়ারে বসে প্রধান বিচারপতিকে নিয়ে আপনি সুপ্রিম কোর্টে যে বক্তব্য দিয়েছেন, ক্ষমতা ছাড়ার পর আপনার বক্তব্য কোথায় যায় তা দেখা যাবে।

ইশরাক হোসেন বলেন, তার চাচাতো ভাইয়েরা আমাদের বিভাগীয় সমাবেশে দেখা করার হুমকি দিয়েছিল, কিন্তু তাদের খুঁজে পাওয়া যায়নি।

তিনি (তাপস) বিচার ব্যবস্থায় ত্রাস সৃষ্টি করেছেন অভিযোগ করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এই সদস্য বলেছেন, তিনি প্রধান বিচারপতিকে দেশত্যাগে বাধ্য করেছেন- তার কর্মকাণ্ডের অংশ হিসেবে শিগগিরই এই বক্তব্যের বিচার করা হবে এবং জনগণ তার সঠিক বিচার করবে।

এবং আপনি কীভাবে ১ ফেব্রুয়ারি, ২০২০-এ মেয়রের চেয়ারে বসেছিলেন, তাও বিবেচনায় নেওয়া হবে। ইশরাকের অভিযোগ, এই মেয়র (তাপস) দায়িত্ব নিয়ে সিটি করপোরেশনকে আরও ধ্বংস করেছেন।

এর আগে বুধবার রাজধানীর বাঁশরীতে ২৭ নম্বর ওয়ার্ডের উন্নয়ন উৎসবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আর ঢাকায় ঢুকতে দেওয়া হবে না বলে জানিয়েছেন মেয়র শেখ ফজলে নূর তাপস।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *