Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিডিয়া ছেড়ে ধর্মে মনোযোগী সানাই, জানা গেল কারন

মিডিয়া ছেড়ে ধর্মে মনোযোগী সানাই, জানা গেল কারন

আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে তিনি ব্যাপক আলোচনা এসেছিলেন। যার কারনে তাকে অনেক সমালোচনার মুখেও পড়তে হয়। অবশেষে তিনি এক প্রকার শোবিজ ছাড়তে বাধ্য হয়েছিলেন। তবে তিনি শোবিজ ছেড়ে ধর্মে কেন মনোযোগ দিয়েছেন সে প্রসঙ্গে জানালেন মডেল নিজেই।

দেশের এক সময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানানোর পর তিনি মনোযোগ দেন ধর্মের দিকে। এরপর আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে অত্যন্ত গোপনে তার বিয়ে হয়। আপাতত সুখে সংসার করছেন সানাই।

সানাই কেন হঠাৎ জমকালো মিডিয়া ছেড়ে ধর্মীয় কর্মকাণ্ডে মনোনিবেশ করলেন তা জানার আগ্রহের কমতি নেই নেটিজেনদের মধ্যে। সেই প্রশ্নের উত্তর দিলেন প্রাক্তন অভিনেত্রী নিজেই। সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

অনেকের মনে প্রশ্ন, মিডিয়া ছেড়ে ইসলামের পথ বেছে নিলাম কেন? এই প্রশ্নের পেছনে অনেক কারণ থাকলেও উদ্দেশ্য ছিল একটাই। আমার আল্লাহর প্রতি ভয়, আল্লাহর সন্তুষ্টি অর্জন। আমি মনে প্রাণে বিশ্বাস করি, প্রত্যেকটি বান্দা পাপী, কেউ কম পাপী, কেউ বেশি পাপী এই যা! কিন্ত আল্লাহ তওবাকারীকে পছন্দ করেন।

আমার ইসলামের পথে প্রত্যাবর্তনের পেছনে কারণ হিসেবে বলা যায়, এক সময় আমি বিনা কারণে মন খারাপ থাকত। হঠাৎ তার মন খারাপ হয়ে যেত।হঠাৎ করে কিচ্ছু ভালো লাগতো না। তারপর নামাজ পড়তে লাগলাম। প্রথমে নামাজ পড়তে কষ্ট হলেও কিছুদিন পর নামাজ না পড়লে ভালো লাগতো না। নামাজ আমার সঙ্গী হয়ে গেল।

কুরআনে স্পষ্টভাবে বলা হয়েছে, “নিশ্চয়ই নামাজ সকল পাপ ও অশ্লীলতাকে দূরে রাখে।” এভাবেই প্রার্থনা আমাকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে এসেছে। সেই পথ, যা মানবজাতিকে সরল পথ দেখায়।”

প্রসঙ্গত, সানাইয়ের বেশিরভাগ কাজই সমালোচনামূলক। এক সময় সোশ্যাল মিডিয়ায় খোলামেলা বিচরণ করতেন তিনি। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম প্রিভেনশন ডিভিশনেও হাজির হন তিনি। এ সময় তিনি মুচলেকায় সই করে মুক্তি পান। এর বাইরে আওয়ামী লীগের একজন মন্ত্রীকে বিয়ে করে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। সে সময় তিনি এমপির পরিচয় গোপন রেখেছিলেন।। গত বছর অভিনয় ছাড়ার ঘোষণা দেন সানাই। এরপর থেকে তিনি আর আলোচনায় নেই। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকলেও তাকে আর আগের মতো খোলামেলাভাবে দেখা যায় না।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *