Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মিডিয়ায় কী বলতে হবে নেতাকর্মীদের বললেন প্রধানমন্ত্রী

মিডিয়ায় কী বলতে হবে নেতাকর্মীদের বললেন প্রধানমন্ত্রী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবির বিরুদ্ধে গণমাধ্যমে তথ্য ও যুক্তি তুলে ধরার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ নেতাদের উদ্দেশ্যে তিনি এ নির্দেশনা দেন।

যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ১৬ দিনের সরকারি সফর শেষে গতকাল দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে অভিনন্দন জানাতে গণভবনে আসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোশাররফ হোসেন, মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সম্পাদকমণ্ডলীর সদস্য সুজিত রায় প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান। দুপুরে গণভবনে। নন্দী, আমিনুল ইসলাম, শাম্মী আহমেদ প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী দলীয় নেতাদের সঙ্গে তার সফর নিয়ে কথা বলেন। এরপর তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিয়ে কথা বলেন।

গণভবনে দলীয় নেতাদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘তোমরা তো টক শোতে গিয়ে ঠিকমতো কিছুই বলো না।

তথ্যের ভিত্তিতে বিএনপির কথার জবাব দিতে হবে। তাদের সময়ে তারা যা করেছে তা ভালোভাবে তুলে ধরতে হবে।
প্রধানমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার প্রসঙ্গে ওরা মিথ্যা তথ্য দেয়। মোহাম্মদ নাসিমকে যখন বিদেশে চিকিৎসার জন্য পাঠানো হয়েছিল তখন তাঁর সাজা স্থগিত ছিল।

গত মঙ্গলবার নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিদেশে দ”ণ্ডিতদের চিকিৎসার নজির হিসেবে মোহাম্মদ নাসিমের নাম উল্লেখ করেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *