Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মিডিয়া জগতে বিচ্ছেদের ঘনঘটা, এবার মুখ খুললেন মাহিয়া মাহি

মিডিয়া জগতে বিচ্ছেদের ঘনঘটা, এবার মুখ খুললেন মাহিয়া মাহি

বনাগ্লাদেশের সিনেমা জগতের অন্যতম আলোচিত এবং সমালোচিত অভিনেত্রীর নাম মাহিয়া মাহি। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সিনেমা সবখানেই তিনি বার বার হয়েছেন সমালোচিত। বিশেষ করে চলচ্চিত্র ক্যারিয়ারের ব্যস্ত সময়ে বিয়ে করলেন অভিনেত্রী মাহিয়া মাহি। সেই সংসার বেশিদিন টেকেনি। আবার বিয়ে করে নতুন সংসারে সুখের দিন কাটাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সমসাময়িক আরেক নায়িকা পরীমণির দুনিয়াতেও ধ্বনিত হয় বিচ্ছেদের আওয়াজ। এ সময় মাহি হতাশা প্রকাশ করে বলেন, বিচ্ছেদের শহরেই থাকব আমরা চিরকাল।

স্বামীর কথা উল্লেখ করে মাহিয়া মাহি তার ফেসবুকে লেখেন,‘খুব বেশি ভালোবাসা চাইনা, শুধু আমার ঘুম না আসা পর্যন্ত আমাকে সঙ্গ দিও, মন খারাপের বিকেলগুলোতে গল্পের ছলে পাশে থেকো, খুব বেশি ভালো না বাসলেও চলবে। শুধু আমার রাগ ভাঙানোর কৌশলটা গোপনে আয়ত্ত করে নিও, টুক টুক করে তো অর্ধেক জীবন পার হয়েই গেল, বাকি কয়েকটা বছর যখন আমার চামড়া কুঁচকে যাবে সেদিন পর্যন্ত না হয় আমার হাতটা ধরে রেখো, বিচ্ছেদের এই শহরে আমরা রয়ে যাব আমৃত্যু।’

প্রসঙ্গত, ২০২১ একেবারেই গোপনে দ্বিতীয় বিয়ের পর্ব সেড়ে ফেলেন মাহিয়া মাহি। র গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন তিনি। এরপর থেকে সুখের জীবনযাপন করছেন এই নায়িকা। প্রথমবারের মতো মা হতে চলেছেন তিনি। বিয়ের এক বছর পর, ১২ সেপ্টেম্বর, ২০২২-এ মাহি নিজেই এই সুসংবাদটি ঘোষণা করেছিলেন। এদিকে, রাকিব সরকারের সাথে বিয়ের আগে মাহি, ২০১৬ সালে সিলেট-ভিত্তিক ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন। ২০২১ সালের মে মাসে পাঁচ বছরের সংসার ভেঙে যায়।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *