Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / মা হয়েছে নুসরাত : অবশেষে তাকে নিয়ে ১টি কথা স্বীকার করে নিলো যশ দাশগুপ্ত

মা হয়েছে নুসরাত : অবশেষে তাকে নিয়ে ১টি কথা স্বীকার করে নিলো যশ দাশগুপ্ত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত গত কয়েকদিন আগে মা হয়েছেন। তিনি মা হওয়ার আগে থেকে তাকে ও নায়ক যশকে নিয়ে নানা রকম আলোচনা শুরু হয়। তাদের মধ্যে গভির সম্পর্ক রয়েছে এমন মন্তব্য করেন অনেকে। তবে নায়িকা নুসরাত মা হওয়ার পর তার পাশে তার পরিবারের কেউ ছিল না। আর এই সময় নুসরাতের পাশে ছিলেন নায়ক যশ। তিনি সব সময় নায়িকা নুসরাতের পাশে রয়েছেন। এমনকি নুসরাতকে হাসপাতাল থেকে নিয়ে যান নায়ক যশ। নায়িকা নুসরাতকে নিয়ে প্রাথম থেকেই কোনো মন্তব্য করেনি তিনি তবে অবশেষে তাকে নিয়ে ১টি কথা স্বীকার করে নিলো যশ দাশগুপ্ত।

মা হয়েছেন টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার এই সফরে নুসরাত বরাবর পাশে পেয়েছেন তার সঙ্গী যশ দাশগুপ্তকে (Yash Dasgupta)।

নুসরাতের সন্তান ভূমিষ্ঠ হওয়াতে যশ দাশগুপ্তর জীবনেও এখন বিশেষ খুশির মুহূর্ত এসে উপস্থিত হয়েছে। নুসরাতের সন্তান, যশেরও সন্তান।

নেটিজেনরা এ বিষয়ে নিশ্চিত। কিন্তু শিশুর বাবা-মা প্রকাশ্যে এই বিষয়ে মন্তব্য করার প্রয়োজনীয়তা অনুভব করেন না। তবে নুসরাতকে এবার প্রকাশ্যেই নিজের ‘সঙ্গিনী’ বলে স্বীকার করে নিলেন যশ।

যশ এবং নুসরাতের সম্পর্ক নিয়ে বিগত প্রায় কয়েক মাস ধরে নেটমাধ্যমে বহু জল্পনা চলছে। একসঙ্গে রাজস্থানে ঘুরতে যাওয়া, একত্রে ডিনারে যাওয়া কিংবা বৃষ্টিভেজা পার্কষ্ট্রিটের রাস্তায় একত্রে হাত ধরে ঘুরতে দেখে সহজেই তাদের সম্পর্ক সম্পর্কে নিশ্চিত হয়ে গিয়েছিলেন নেটিজেন।

এতদিনে সংবাদমাধ্যমের কাছে নুসরাতকে সরাসরি নিজের সঙ্গিনী হিসেবে পরিচয় দিয়ে প্রশ্ন তোলেন যশ, “সব কথা আমি একা বলব কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে।

সেটা ওর মুখ থেকে শোনাই বোধহয় ভাল।” যশ এবং নুসরাতের এই সাহসী সিদ্ধান্তের একদিকে চরম সমালোচনা হচ্ছে ঠিকই। তবে আধুনিকমনস্ক যুব সম্প্রদায় তাদের আদর্শ বলেও মানছেন। সেই বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তার জবাবও দিয়েছেন অভিনেতা।

উল্লেখ্য, নায়িকা নুসরাত নিখিল নামের এক ব্যবাসীকে বিয়ে করলেও তার সঙ্গে বেশিদিন থাকেননি। আর তার মা হওয়ার সংবাদটি নিয়ে যখন ব্যাপক আলোচনা শুরু হয় ঠিক তখনি এই নায়িকার সাবেক স্বামী জানান ওই সনতানের পিতা তিনি না। তার সেই বক্তব্যের পর ব্যাপক আলোচনা শুরু হয় অনেকে নানা রকম কথা বলতে শুরু করেন। অনেকে বলন তা হলে এই সন্তানের পিতা কে। অবশ্য এই বিষয়ে নায়িকা নুসরাত এখনো খোলাসা ভাবে কিছু বলেননি। কিন্তু তিনি যশের সঙ্গে বিভিন্ন স্থানে যাওয়ার কারণে তাকে নিয়ে নানা রকম আলোচনা চলে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *