Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মা হওয়ার পর প্রথম কাজ কি হবে, জানালেন পরীমণি

মা হওয়ার পর প্রথম কাজ কি হবে, জানালেন পরীমণি

বাংলা সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি। অংসখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকের মন স্থান করে নিয়েছেন। আলোচিত এই অভিনেত্রী প্রায় বিভিন্ন বিতর্কে জড়িয়ে আলোচনায় আসেন। এবার গর্ভাবস্থার ছবি পোষ্ট নিয়ে যা বললেন অভিনেত্রী।

সবসময়েই তাঁকে নিয়ে চলে চর্চা। কখনও বিতর্ক, কখনও তিনি জনপ্রিয়তার শীর্ষে এহেন অভিনেত্রী পরীমনি সম্প্রতি আলোচনায় এসেছেন সোশ্যাল মিডায়ায় তাঁর গর্ভাবস্থার ছবির কারণে। একদিকে যেমন অনুরাগীরা অনেকেই তাঁর বিপুল প্রশংসা করেছেন, অন্যদিকে ধেয়ে এসেছে বহু কুরুচিকর মন্তব্য। কীভাবে এই সব মন্তব্যকে সামলান? সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন সে কথা।

মাতৃত্ব নিয়ে কী বললেন পরীমনি? তিনি বলেছিলেন যে তিনি স্বেচ্ছায় সোশ্যাল মিডিয়ায় তার মাতৃত্ব উদযাপনের ছবি পোস্ট করেন। তিনি শরীরের পাশাপাশি মনের স্বাস্থ্যেরও যত্ন নেন। আর স্বামী শরিফুল রাজ তাকে খুশি রাখেন।

পরীমনির কথায় এ সময়ে যদি কেউ তার ছবি দেখে কুরুচিপূর্ণ মন্তব্য করে, তাতে তার কিছু যায় আসে না। অন্যের খারাপ মন্তব্যের ওপর জোর দিয়ে নিজের মেজাজ খারাপ করার কোনো ইচ্ছা তার নেই।

এএ সবের মধ্যেও উঠে এসেছে একটি বড় প্রশ্ন। প্রীতিলতা’র ভবিয্যত কী হবে? রাশিদ পলাশের এই ছবি নিয়ে দীর্ঘদিন ধরেই নানা জল্পনা চলছে। অনেকেই বলেছিলেন, এই ছবি পরীমনির কেরিয়ারের সবচেয়ে উল্লেখযোগ্য মাইলস্টোন হতে চলেছে। কিন্তু আচমকাই থেমে যায় সেই ছবির কাজ। পরীমনি জড়িয়ে পড়ে নানা বিতর্কে। সেই ছবি কী আর হবে না?

পরীমনি বলেন, ‘প্রীতিলতা’ তার হৃদয়ের খুব কাছের একটি ছবি। তাই এই ছবি তাকে মাঝপথে থেমে থাকতে দেবে না। মা হওয়ার পর প্রথম কাজ হবে এই ছবির কাজ শেষ করা।

মাতৃত্বজনিত কারণে অভিনয় থেকে বিরতি নেওয়ার প্রতিশ্রুতি দিলেও কাজ থেকে দূরে থাকতে পারেননি নায়িকা। তিনি বলেন, যতই বলি এবার ছুটি নিয়েছি, ছুটি হয়নি। ‘মা’-এর কাজ পুরোটাই গর্ভাবস্থায়। এভাবেই ‘কাগজের বউ’ শেষ করলাম। এরপর শুটিং শেষে ছবিগুলো ডাবিং করেছি। তবে গর্ভাবস্থার শেষ পর্যায়ে আমি আর কোনো ঝুঁকি নেব না। আর কোন কাজ করা সম্ভব নয়।

প্রসঙ্গত, অভিনেত্রী পরীমণী গর্ভাবস্থার শেষ পর্যায়ে কোন ঝুকি নেবেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, গর্ভাবস্থায় কোন কাজগ না করার সিদ্ধান্ত নিলেও সেটা সম্ভব হয়নি। তবে শেষ সময়ে তিনি আর কোন কাজ করবেন না বলে জানান।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *