Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মা-বাবার কোলেই শেষ নিশ্বাস ত্যাগ করলো ফ্রান্স ফেরত ইব্রাহিম, পুরো এলাকায় শোকের ছায়া

মা-বাবার কোলেই শেষ নিশ্বাস ত্যাগ করলো ফ্রান্স ফেরত ইব্রাহিম, পুরো এলাকায় শোকের ছায়া

ক্যান্সারে আক্রান্ত ফ্রান্স প্রবাসী ইব্রাহিম ফ্রান্সে তার উচ্চশিক্ষা শেষ করে তার পরিবারের ভরণপোষণের জন্য অর্থ উপার্জন করতে চেয়েছিলেন। কিন্তু সেই স্বপ্নের অবসান ঘটে টার্মিনাল ক্যান্সারে। ইব্রাহিম ক্যানসারে আক্রান্ত হওয়ার পর ভোলার চরফ্যাসন ২০ ডিসেম্বর নিজ বাড়িতে এসে বাবা-মায়ের কোলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সোমবার (৮ জানুয়ারি) ভোরে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের হাওলাদার বাড়িতে তার মৃত্যু হয়। ইব্রাহিমের বাবা কা না হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। ক্যান্সার আক্রান্ত ফ্রান্স প্রবাসী ইব্রাহিম উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাওলাদার মোঃ কা না হাওলাদারের ছেলে।

জানা যায়, জামান ভোলার চরফ্যাসন উপজেলার হাজারীগঞ্জ এলাকার বাসিন্দা কান হাওলাদারের ছেলে মোঃ ইব্রাহিম ২০২২ সালের প্রথম দিকে উচ্চ শিক্ষার জন্য ফ্রান্সে পাড়ি জমান। ফ্রান্সে যাওয়ার ৭ মাসের মধ্যে তার ক্যান্সার ধরা পড়ে। ফ্রান্সে চিকিৎসাধীন অবস্থায় বাবা-মায়ের কোলে মরতে চাইলেও তাকে দেশে আনার মতো কেউ ছিল না। তার ইচ্ছা পূরণে অনন্য নজির স্থাপন করে তাকে দেশে নিয়ে আসেন ফরাসি চিকিৎসক। ম্যাথিউ জামেলট। বিদেশে চিকিৎসা নিয়ে ২০ ডিসেম্বর বাবা-মায়ের কাছে ফিরে আসেন তিনি। বাংলাদেশে এসেও দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে তিনি মারা যান। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইব্রাহিমের বাবা। কা না হাওলাদার বলেন, ছেলের ইচ্ছা পূরণ করতে তিনি তাকে ঋণ দিয়ে ফ্রান্সে পাঠিয়েছিলেন। ইব্রাহিম আর বেঁচে নেই। সোমবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কিভাবে ঋণ পরিশোধ করতে হবে জানি না. সরকার আমাদের পাশে থাকলে আমরা আবার ঘুরে দাঁড়াতে পারব।

About Zahid Hasan

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *