Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মা নেই, সব কিছু কেমন জানি আনন্দবিহীন মনে হয় : অপু

মা নেই, সব কিছু কেমন জানি আনন্দবিহীন মনে হয় : অপু

আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে হিন্দু ধর্মাবলম্বীদের সবথেকে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। প্রতি বছরের মতো এবারেও বেশ জমকালো ভাবে সাজানো হয়েছে দেশের সকল পূজা মণ্ডপগুলো। আর এরই সুবাদে আগে থেকেই নানা পরিকল্পনাও করে রেখেছেন অনেকেই। তবে বিশেষ এই দিনেও মন ভালো নেই ঢাকাই সিনেমার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের। এমনকি আসন্ন পূজা নিয়েও কোনো পরিকল্পনা নেই তার।

অপু বিশ্বাস বলেন, ‘এবারের পূজা ঢাকাতেই উদযাপন করবো। আর পূজা এলেই মন খারাপ হয়ে যায়। এখনকার পূজায় আর আগের মতো খুশি খুশি লাগে না। মা নেই, সব কিছু কেমন জানি আনন্দবিহীন মনে হয়। নিজেকে খুব একা লাগে।’

তিনি আরও বলেন, ‘মায়ের জন্য আজকের আমি। তার ভালোবাসা, আদর ও অনুপ্রেরণা ছিল বলেই এতদূর আসতে পেরেছি। সেই মা নেই। মাকে ছাড়া এবার দ্বিতীয় পূজা। তাকে ছাড়া পূজার আনন্দ কোনোদিন হবে না। মাকে প্রতিদিনই মনে পড়ে। তবে পূজার সময় বেশি মনে পড়ে।’

এদিকে, বিরতি কাটিয়ে সম্প্রতি কাজে ফিরেছেন অপু বিশ্বাস। শুটিং করেছেন সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতি বন্ধন’ সিনেমার। এতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক জয় চৌধুরী। উপমা কথাচিত্রের ব্যানারে নির্মিত এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বড়পর্দায় জুটি বাঁধলেন অপু-জয়। এর আগে ‘হিটম্যান’ সিনেমায় অপুর সহশিল্পী হিসেবে কাজ করেছেন জয়।

অপু-জয় ছাড়াও ‘প্রেম প্রীতির বন্ধন’-এ অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদসহ অনেকে।

 

অভিনয় কর্মজীবনে ৭২ টিরও অধিক সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। বড় পর্দায় তার আত্মপ্রকাশ ঘটে ২০০৬ সালে ‘কাল সকালে’ সিনেমা মাধ্যমে। এরপর  অল্প সময়ের মধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে ভক্তদের মনের মাঝে জায়গা করে নেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় তার অভিনীত‘ছায়াবৃক্ষ’ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *