Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মা-ছেলের সম্পর্ক দাবি করা সেই শিক্ষিকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, হলো না শেষ রক্ষা

মা-ছেলের সম্পর্ক দাবি করা সেই শিক্ষিকার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল, হলো না শেষ রক্ষা

শিক্ষার্থীদের নতুন জিনিস শেখার জন্য শিক্ষামূলক ভ্রমণে নিয়ে যাওয়া হয়। তবে শিক্ষা সফরে সরকারি স্কুলের এক শিক্ষিকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। ছাত্রের সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে ওই শিক্ষিকার। বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনার ঝড়।

টাইমস অফ ইন্ডিয়ার মতে, ঘটনাটি দক্ষিণ ভারতের কর্ণাটক রাজ্যের একটি স্কুলের শিক্ষা সফরের সময় ঘটেছে। সেখানকার দশম শ্রেণির এক ছাত্রের সঙ্গে শিক্ষিকার কিছু অন্তরঙ্গ ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

প্রতিবেদনে বলা হয়েছে, শিক্ষা সফরে ওই ছাত্রের সঙ্গে ওই অন্তরঙ্গ ‘ফটোশ্যুট’ করেন ওই শিক্ষিকা।ওই শিক্ষিকা কর্নাটকের চিক্কাবল্লাপুর জেলার চিন্তামণি মহকুমার মুরুগামাল্লার সরকারি উচ্চ বিদ্যালয়ে কর্মরত রয়েছেন। অন্যদিকে অভিযুক্ত ওই ছাত্র ১০ম শ্রেণির শিক্ষার্থী।

ছবিতে দেখা যাচ্ছে, নির্জন স্থানে অভিযুক্ত ওই শিক্ষিকা তার ছাত্রকে জড়িয়ে ধরে চুম্বন করছেন এবং এমনকি একটি ছবিতে ওই ছাত্র তার শিক্ষিকাকে ওপরে তুলে কোলে বসিয়েছে বলেও দেখা যাচ্ছে।

অমিত সিং রাজাওয়াত নামে এক ব্যক্তি এই ছবিগুলি সোশ্যাল মিডিয়া এক্স-এ পোস্ট করেছেন। সেখানে তিনি বলেছেন, ‘সমাজ হিসেবে আমরা কোথায় যাচ্ছি? কর্ণাটকের চিক্কাবাল্লাপুর জেলার মুরুগামল্লা সরকারি স্কুলে শিক্ষিকার সঙ্গে দশম শ্রেণির ছাত্রের রোমান্টিক অন্তরঙ্গ ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে।
তিনি আরও জানিয়েছেন যে ছাত্রের অভিভাবকরা শিক্ষকের আচরণের পুঙ্খানুপুঙ্খ তদন্তের দাবিতে ব্লক শিক্ষা অফিসারের (বিইও) কাছে অভিযোগ দায়ের করেছেন।

সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরে যান ওই স্কুল শিক্ষিকা। আর সেখানে গিয়ে প্রকাশ্যেই এক ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ওঠেন তিনি। ওই শিক্ষিকাও তার মোবাইলে সেই ঘনিষ্ঠতার ছবি তোলেন। সেসব ছবি ফাঁস হওয়ার পর অভিভাবকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগ পাওয়ার পর বিইও ভি উমাদেবী বিদ্যালয় পরিদর্শনে যান এবং সংশ্লিষ্টদের জিজ্ঞাসাবাদ করেন। এরপরই অভিযুক্ত শিক্ষিকাকে বরখাস্ত করা হয়। চিক্কাবল্লপুরের জেলা শিক্ষা অধিদফতরের উপপরিচালক বিইওর প্রতিবেদনের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

 

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *