Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মায়ের ২টি পরামর্শে বদলে গেছে সারা আলীর জীবন, নিজেই জানালেন বিস্তারিত

মায়ের ২টি পরামর্শে বদলে গেছে সারা আলীর জীবন, নিজেই জানালেন বিস্তারিত

বলিউডের উদীয়মান অভিনেত্রী সারা আলি খান। তিনি ইতিমধ্যে বলিউডে বেশ কয়েকটি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমাগুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। সম্প্রতি তিনি নতার মায়ের দুটি পরামর্শের কথা শেয়ার করলেন ভক্ত-অনুরাগীদের মাঝে। এই দুই পরামর্শ তার জীবনকে বদলে দিয়েছে বলেও তিনি জানিয়েছেন।

বলিউডের তারকা সন্তান সারা আলি খান। বর্তমানে যিনি নিজেও একজন তারকা। তার মা আশি ও নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বাবা সাইফ আলি খানের ডিভোর্স হয়েছে বহু বছর আগে। তখন সারা খুবই ছোট। ডিভোর্সের পর নায়িকা তার মা অমৃতার সঙ্গেই থাকেন। সেই মায়েরই দুটি পরামর্শ মেনে বদলে গেছে এ প্রজন্মের তারকা সারার জীবন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা এ কথা জানান। সারার কথায়, যখন তিনি অভিনেত্রী হতে চেয়েছিলেন, মা অমৃতা সিং তাকে স্বাভাবিক উপায়ে ওজন কমানোর জন্য পরামর্শ দিয়েছিলেন। আগেও বহুবার নিজের ওজন কমানোর কথা জানিয়েছেন সারা। বলিউডে পা রাখার আগে তিনি খুব মোটা ছিলেন। কঠোর পরিশ্রমের ফলে নিজের স্লিমজ-ট্রিম ফিগার তৈরি করেছেন সারা। সাক্ষাত্কারে তিনি বলেন, মায়ের পরামর্শ তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল।

অভিনেত্রী বলেন, ‘যখন আমার অতিরিক্ত ওজন ছিল, মা আমাকে বলেছিলেন, যদি তোমাকে অভিনেত্রী হতে হয়, তাহলে তোমাকে যেকোনো উপায়ে ফিট হতে হবে। তোমার নিজের জন্যই তোমাকে স্লিম হতে হবে। এটা শুধু ভ্যানিটি জিনিস ছিল না, এটা স্বাস্থ্যর ব্যাপারও ছিল বটে। সেই সময় তিনি আমাকে পথ দেখিয়েছিলেন।’
সারা আরও বলেন, ‘যখন ‘লাভ আজ কাল’ ব্যর্থ হয়েছিল, মা আমাকে আয়না দেখিয়ে বলেছিলেন, ‘দেখ, আমি তোমার মা, তোমার দল। কিন্তু তুমি দর্শকদের জন্য সিনেমা তৈরি করো। যদি দর্শকের তোমার সিনেমা পছন্দ না হয়, তাহলে তুমি ভুল পথে যাচ্ছো। এভাবেই তিনি আমাকে দ্বিতীয়বার পথ দেখিয়েছিলেন।’
বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে সারার সিনেমা আতরঙ্গি রে’। মজাদার ত্রিকোণ প্রেমের কাহিনির এ ছবির পরিচালক আনন্দ এল রাই। আগামী ২৪ ডিসেম্বর মুক্তি পাবে এটি। এখানে সারার বিপরীতে অক্ষয় কুমার এবং তামিল সুপারস্টার ধানুশকে দেখা যাবে।

সারা আলি খান পারিবারিক ভাবেই বিনোদন মাধ্যমের সাথে জড়িত। তার মা অমৃতা সিং এবং বাবা সাইফ আলি খান বলিউডে জনপ্রিয় এবং শীর্ষ তারকাদের মধ্যে অন্যতম। সাইফ আলি খান এখন ও বলিউড ইন্ডাষ্ট্রিতে দাপটের সঙ্গে কাজ করছেন। বাবার মতই বলিউডে নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন সারা আলি। বর্তমান সময়ে তার রয়েছে বিপুল পরিমানের জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *