Friday , September 20 2024
Breaking News
Home / National / মায়ের বিপদের বন্ধু সেজে আড়াই বছর ধরে খারাপ কাজ করেছে আমার সাথে: অভিনেত্রী কুবরা সাইত

মায়ের বিপদের বন্ধু সেজে আড়াই বছর ধরে খারাপ কাজ করেছে আমার সাথে: অভিনেত্রী কুবরা সাইত

নরী জাতিকে সমাজ দূর্বল জাতী হিসেবে আক্ষায়িত করে। বিভিন্ন বিষয় নিয়ে নারীদের প্রতি জোর খাটানোটাও নতুন কিছু নয়। সাধারন মেয়েরা শুধু নয় অভিনেত্রী বা বিশেষ পদের অধিকারী নারীরাও বাদ যায়না। সম্প্রতি এমনি একটি বিষয় নিয়ে মুখ খুলেছেন সেক্রেড গেমস’-এর জনপ্রিয় অভিনেত্রী কুবরা সাইত। এই ওয়েব সিরিজে ‘কুকু’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাঁর ‘ওপেন বুক: নট কোয়ায়েট অ্যা মেমোয়ার’ বইয়ে তিনি তাঁর জীবনের নানা অভিজ্ঞতার কথা লিখেছেন। বই অনুসারে, ১৭ বছর বয়সে কুবরা যৌ’ন হয়রানির শিকার হন।

প্রায় দুই দশক পর যৌ’ন হ’য়রানির ম’র্মান্তিক অভিজ্ঞতার কথা বলতে গিয়ে কুবরা বইটিতে লিখেছেন যে একজন ব্যক্তি যিনি তার মায়ের ‘বিপদ বন্ধু’ হওয়ার ভান করে পরিবারের ঘনিষ্ঠ হয়েছিলেন। মাত্র ১৭ বছর বয়সে, তিনি একাধিকবার যৌ/ ন হ/ য়রানির শ ‘কার হয়েছেন; প্রায় আড়াই বছর ধরে তার সঙ্গে আছে। কিন্তু মাকে বলার সাহস হল না। কারণ ওই ব্যক্তি অভিনেত্রীর পরিবারকে ধ্বং’স করার হু’মকি দিতেন।

কুবরা বিস্তারিত লিখেছেন, ওই সময় কুবরা প্রায়ই তার পরিবারের সঙ্গে বেঙ্গালুরুর একটি রেস্টুরেন্টে যেতেন। সেখানে মালিকের সঙ্গে তাদের পারিবারিক ঘনিষ্ঠতা তৈরি হয়। লোকটি অভিনেত্রীর মাকে আর্থিকভাবে সাহায্য করেছিল। সাহায্যের পরপরই, লোকটি তার সাথে খারাপ ব্যবহার শুরু করে। ঐ ব্যক্তি বিবাহিত ছিল; তার দুটি সন্তানও ছিল।

কুবরার দাবি, প্রথমবার গাড়ির পেছনের সিটে বসে আ’গুনে পুড়েছিলেন কুবরা। লোকটি তার কাপড়ের নিচে হাত দিল। থাইয়ের উপর হাত ঘষতে লাগল। এ সময় কিশোরী কুবরা ভয় পেয়ে যায়। এরপর ওই ব্যক্তি নিয়মিত তাদের বাড়িতে আসতেন। বিভিন্ন সময় তার গালে চুমু খেতেন। কুবরার মায়ের জন্য এটাই স্বাভাবিক ছিল। তিনি ভেবেছিলেন যে ব্যক্তিটি স্নেহের কারণে এটি করছে।

বইয়ের প্রচ্ছদে কুবরার লেখা অনুসারে, লোকটি একদিন কুবরাকে হোটেলে নিয়ে যায়। তারপর তার একটা ভয়ানক অভিজ্ঞতা হল। লোকটি কুবরার গালে হাত ঘষে তার ঠোঁট টিপে দিল। সেদিন সে খুব ভয় পেয়ে গিয়েছিল। পালাতেও পারেনি। কি করবে বুঝতে পারছিল না কিশোরী কুবরা! এভাবেই ঘটনার বর্ণনা দিয়েছেন তার লিখা বইয়ে

সালমান খানের ছবি ‘রেডি’-তে ছোট চরিত্রে অভিষেক হয়েছিল কুবরার। তবে সেক্রেড গেমসের সাফল্যের পর তিনি খ্যাতি পান। তারপর থেকে, তিনি ‘জওয়ানি জানেমন’ এবং ‘ডলি কিটি অর ওহ চমকাতে সিতারা’-এর মতো ছবিতে অভিনয় করেছেন। তিনি দ্য ভার্ডিক্ট – স্টেট বনাম নানাবতী এবং অবৈধ-এর মতো ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

About Nasimul Islam

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *