Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / মায়ের ওপর পূর্বের ক্ষোভ ছিল, সুযোগ বুঝেই মিটিয়ে নিলো ছেলে

মায়ের ওপর পূর্বের ক্ষোভ ছিল, সুযোগ বুঝেই মিটিয়ে নিলো ছেলে

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় আর্থিক সংকট ও পারিবারিক কলহের জেরে মাকে কুপিয়ে হত্যা করেছে এক ছেলে। শুক্রবার (১২ জুলাই) রাতে জেলা পুলিশ সুপার মুহাম্মদ শরিফুল ইসলাম এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার (১১ জুলাই) রাত ১১টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত যুথিকা বালা (৫০) জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠি ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের নারায়ণ বালার স্ত্রী।

পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরিফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠি ইউনিয়ন উত্তর জয়পুর এলাকায় যুথিকা বালা নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। পরে বিভিন্ন বিষয়ে তদন্ত করে নিহতের বড় ছেলে যতীশ বালাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে জতিশ পুলিশের কাছে স্বীকার করে যে সে তার মাকে ধারালো ছুরি দিয়ে হত্যা করেছে। অভিযুক্ত যতীশ পুলিশের কাছে স্বীকার করেছে যে, বিভিন্ন আর্থিক সংকট ও পারিবারিক কলহের কারণে দীর্ঘদিন ধরে সে তার মায়ের উপর রাগান্বিত ছিল। তাই বৃহস্পতিবার রাতে সে পরিকল্পিতভাবে তার মাকে কুপিয়ে হত্যা করে।

পুলিশ সুপার মুহাম্মদ শরিফুল ইসলাম আরও জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় হিহতের স্বামী নারায়ণ বালা বাদী হয়ে নাজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপ্স) মো. মুকিত হাসান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হালদারসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

About Nasimul Islam

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *