Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মাহির মা হওয়ার খবরে পরীর স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

মাহির মা হওয়ার খবরে পরীর স্ট্যাটাস, সাড়া ফেলল অনলাইনে

গত মাস খানেক আগেই মা হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এ তথ্য নিজেই জানিয়েছিলেন তিনি। তবে রেশ কাটতে না কাটতেই এবার মা হওয়ার খবর জানালেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোশ্যাল একাউন্টে একটি স্ট্যাটাস দিয়ে সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

গেল সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মাহির মা হওয়ার খবরে ভক্ত থেকে তারকাদের মধ্যে উচ্ছ্বাসের কমতি নেই। শোবিজ অঙ্গনের অনেক তারকাই তার মঙ্গল কামনা করেছেন। তবে এই নায়িকার গর্ভধারণের খবরে একটু বেশিই উচ্ছ্বসিত পরীমনি।

ফেসবুকে মাহিকে শুভেচ্ছা জানিয়ে পরীমনি লিখেছেন, ‘অভিনন্দন, মাহিয়া মাহি সরকার। দল ভারী হয়ে গেল আমাদের, লা লা লা। বাজি ফাটাবো, শুধু বাজি। অনেক দোয়া, অনেক ভালোবাসা।’

দাম্পত্য কলহের জের ধরে প্রথম সংসদের ভাঙ্গানোর পর গত বছরের ১৩ সেপ্টেম্বর ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে নতুন করে সংসার পাতলেন মাহিয়া মাহি। আজি দম্পতির প্রথম বিবাহ বার্ষিকী। জানা গেছে, সন্তানসম্ভাবনা হয় এই মুহূর্তে কাছ থেকে অনেকটা দূরে রয়েছেন মাহিয়া মাহি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *