Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / মাহির ভিডিও ফাঁস (ভিডিও)

মাহির ভিডিও ফাঁস (ভিডিও)

ছোট পর্দার বর্তমান অভিনেত্রী সামিরা খান মাহি। ইতিমধ্যেই শোবিজে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিনি। ব্যক্তিগত জীবন ও কাজ নিয়ে বহুবার আলোচনায় এসেছেন তিনি। নতুন বছরে আবারও আলোচনায় এলেন তিনি। কিন্তু কাজ দিয়ে নয়। মেকআপ ছাড়া তার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এ নিয়ে নানা মন্তব্যও হয়।

মাহির নো-মেকআপ লুকের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে নেটিজেনরা তাকে তার ত্বকের রঙ নিয়ে ট্রোল করছে। যাকে বলে বর্ণবাদ। ভিডিওটি দেখলে বোঝা যায়, একটি নাটকের শুটিংয়ের সময় মেকআপ ছাড়াই ঘুরে বেড়াচ্ছিলেন মাহি। আর তখনই তার এক সহকর্মী একটি মজার ভিডিও তৈরি করেন। যা পরে ভাইরাল হয়।

এরই মধ্যে সেসব ছবি ও ভিডিও বিভিন্ন ক্যাপশনসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া গ্রুপে ছড়িয়ে পড়েছে। যেখানে মাহির গায়ের রং নিয়ে ট্রোল করছেন অনেকেই।

গত বছরের শুরুতে মাহি তার সোশ্যাল মিডিয়ায় এক যুবকের সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করেন। প্রেমিক হিসেবে ঘোষণা না করলেও তাদের ঘনিষ্ঠতা প্রেমের কথা বলেছিল। অবশেষে ভালোবাসার কথা স্বীকার করলেন মাহি।

প্রেমের কথা স্বীকার করে মাহি বলেন, বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের আগে আমাদের ইনস্টাগ্রামে পরিচয় হয়। বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের সময়-এ যোগাযোগ বাড়ে, সেখান থেকেই আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তার নাম সাদাত শফি নাবিল। তাদের পারিবারিক গাড়ির ব্যবসা রয়েছে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *