Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / মাহির ফের ডিভোর্সের খবরে ছাড় দিলেন না প্রথম স্বামী

মাহির ফের ডিভোর্সের খবরে ছাড় দিলেন না প্রথম স্বামী

সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপু ও ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী মাহিয়া মাহি প্রেম করে বিয়ে করেছিলেন। এই দম্পতির পরিবার খুব সুখেই সংসার করছিলেন। কিন্তু বিয়ের ৫ বছর পর হঠাৎ করেই বিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি।

একই বছর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে মালা পরান মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবের সঙ্গে বিয়ের এক বছর পর এক সন্তানের মা হন এই অভিনেত্রী।

সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ করেই এক ভিডিও বার্তায় বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। রাকিব সরকারের সঙ্গে আর এক ছাদের নিচে থাকবেন না বলে জানিয়ে দেন এই অভিনেত্রী। বর্তমানে দুজনেই আলাদা বসবাস করছেন। খুব শিগগিরই বিচ্ছেদের পথে হাঁটবেন এই দম্পতি।

তার সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুও জানতে পারেন মাহির বিচ্ছেদের খবর। এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমি জানতাম না তার বিচ্ছেদের খবর। তবে শুক্রবার রাতে অনেকেই আমাকে ফোন দেন, জানান মাহির বিচ্ছেদের খবর। এখন তো আমার এখানে কিছু করার নেই। তার সঙ্গে আমার কোন ধরনের কোন যোগাযোগ নেই।’

মাহির সঙ্গে বিচ্ছেদের পর আর সংসার জীবনে পা রাখেননি অপু। তবে খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে অপুর মন্তব্য, ‘নতুন করে জীবন শুরু করতে চাচ্ছি। খুব দ্রুতই বিয়ে করব। সিলেটের মেয়ে ছাড়া আর বিয়ে করব না। সম্পর্কে জড়িয়ে বিয়ের কথা তো প্রশ্নেই আসে না। পারিবারিক সিদ্ধান্তে বিয়ে করব। আমি মনে করি পারিবারিকভাবেই ভালো। পরিবার মেয়ে খুঁজছে। এখন মেয়ে যত দ্রুত পাওয়া যায়, পেলেই বিয়ে। আমিও দ্রুত শুভ কাজটি সম্পন্ন করতে চাই।’

এর আগে শুক্রবার রাতে তার ফেসবুকে এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমরা দুজন (রাকিব ও মাহি) একসঙ্গে এই সিদ্ধান্ত নিয়েছি। কিছু জিনিস নিয়ে আমাদের সমস্যা আছে। তবে রাকিব খুব ভালো মানুষ। আমি তাঁকে সম্মান করি. তিনি খুব যত্নশীল. খুব শীঘ্রই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব। এরপর তিনি বলেন, আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

উল্লেখ্য, মাহি ২০১৬ সালে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন। তার সাথে সম্পর্ক ছিন্ন করার পর তিনি ১৩ সেপ্টেম্বর ২০২১ তারিখে রাকিব সরকারকে বিয়ে করেন। বিয়ের আড়াই বছর পর সেই সংসারও ভেঙে যেতে চলেছে।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *