Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মাহমুদুল হাসানকে উপদেষ্টা করে হেফাজতের ১৭ সদস্যের খাস কমিটি ঘোষণা

মাহমুদুল হাসানকে উপদেষ্টা করে হেফাজতের ১৭ সদস্যের খাস কমিটি ঘোষণা

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাক ও সর্বোচ্চ কর্তৃপক্ষ আল-হাইয়াতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসানের পরামর্শে হেফাজতে ইসলামের ১৭ সদস্যের মজলিস বাংলাদেশ খাসের কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সংগঠনটির প্রচার সম্পাদক মুফতি কেফাইতুল্লাহ আজহারী আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী দা.বা. গত ২১ সেপ্টেম্বর ২০২৩ চট্টগ্রাম-এ অবস্থিত জামিয়া ইসলামিয়া আজিজুল উলূম বাবুনগর মাদ্রাসায় অনুষ্ঠিত হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর সম্প্রসারিত নবগঠিত মজলিসে আমেলার প্রথম সভায় সর্বসম্মত সিদ্ধান্ত ও ঘোষনার আলোকে গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, সেই সিদ্ধান্ত মোতাবেক হেফাজতে ইসলাম বাংলাদেশের এক নম্বর উপদেষ্টা হিসেবে আল-হাইআতুল উলয়া লিল- জামি’আতিল কওমিয়া বাংলাদেশ-এর চেয়ারম্যান আল্লামা মাহমূদুল হাসান দা.বা. কে মনোনীত করা হয়েছে। এবং একই সঙ্গে ১৭ সদস্য বিশিষ্ট হেফাজতে ইসলাম বাংলাদেশের মজলিসে খাসের কমিটি ঘোষণা করা হয়।

নতুন এই কমিটিতে রয়েছেন : আল্লামা শায়েখ সাজেদুর রহমান, মুফতি জসীম উদ্দিন, মাও. মাহফুজুল হক, মাও. মুহিউদ্দীন রাব্বানী, মাও. বাহাউদ্দীন জাকারিয়া, মাও. আইয়ুব বাবুনগরী, মাও. নাজমুল হাসান কাসেমী, অধ্যাপক ড. আহমদ আ. কাদের, মাও. হাবিবুল্লাহ মিয়াজী, মাও. জুনায়েদ আল হাবীব, মাও. আজিজুল হক ইসলামাবাদী, মাও. খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মাও. মীর ইদরিস, মাও. আতাউল্লাহ আমীন, মাও. মুফতি বশীরুল্লাহ, মুফতি মুনীর কাসেমী, মুফতি কেফায়তুল্লাহ আযহারী।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *