Friday , September 20 2024
Breaking News
Home / Sports / মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর ভিন্ন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

মাহমুদউল্লাহকে নিয়ে স্ত্রীর ভিন্ন স্ট্যাটাস, ভাইরাল নেটদুনিয়ায়

মাহমুদুল্লাহ রিয়াদের বয়স হয়েছে। তিনি এই তরুণ দলে আসলেই ফিট নন। এই সব ধোঁয়াশা বিশ্বকাপে তার পারফরম্যান্স নিয়ে এক ধরনের অনিশ্চয়তা তৈরি করেছিল। তবে শেষ পর্যন্ত শামীম পাটোয়ারী, আফিফ হোসেনের ব্যর্থতা বিশ্বকাপে সুযোগ করে দিয়েছে অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে।

অবহেলিত মাহমুদউল্লাহ বারবার দলের ঢাল হয়ে উঠেছেন। দলকে বিপদ থেকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করছেন তিনি। আগের দুই ম্যাচে চল্লিশ প্লাস ইনিংস খেলা মাহমুদউল্লাহ সেঞ্চুরি করে দলকে আজ বড় পরাজয়ের লজ্জা থেকে বাঁচিয়েছেন।

চলমান বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে দক্ষিণ আফ্রিকার ৩৮২ রানের কাছে ১৪৯ রানে হেরেছে বাংলাদেশ। মাহমুদউল্লাহর একক লড়াইয়ে হারের ব্যবধান কমাতে পারে টাইগাররা। সেই ম্যাচে ১১১ রানের দুর্দান্ত ইনিংস খেলেন এই অভিজ্ঞ ক্রিকেটার, যা বিশ্বকাপের মঞ্চে তার তৃতীয় সেঞ্চুরি। তিনিই একমাত্র বাংলাদেশি ক্রিকেটার যিনি বিশ্বকাপের মঞ্চে সেঞ্চুরি করেছেন।

মাহমুদুল্লাহর সেঞ্চুরির দিনে মুখ খুললেন তার স্ত্রী জান্নাতুল কেফায়েত মিষ্টি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে মিস্টি লিখেছেন- ‘আলহামদুলিল্লাহ সব কিছুর জন্য, মাঝে মাঝে আল্লাহ আমাদেরকে তার নৈকট্য পেতে পরীক্ষা করেন। একজন মুমিন যদি ধৈর্য ধরতে পারে এবং আল্লাহর পরিকল্পনার উপর আস্থা রাখতে পারে তবে সে সর্বোত্তম পুরস্কার পায়। মাশাআল্লাহ, আলহামদুলিল্লাহ।’

‘আমার স্বামী এমন একজন বিশ্বাসী… গত কয়েক মাস ধরে তিনি শুধু আল্লাহর সাথে কথা বলেছেন, তিনি মসজিদে সবচেয়ে বেশি শান্তি পেয়েছেন এবং আল্লাহর কাছে যা চেয়েছেন তাই দিয়েছেন… আলহামদুলিল্লাহ।’

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *