Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মারা গেলেন শেখ হাসিনার গাড়িবহরে হামলার আসামি সেই বিএনপি নেতা, কি হয়েছিল তার

মারা গেলেন শেখ হাসিনার গাড়িবহরে হামলার আসামি সেই বিএনপি নেতা, কি হয়েছিল তার

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলার আসামি আব্দুস সাত্তার মারা গেছেন।

রোববার (২৮ জানুয়ারি) রাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুস সাত্তার কলারোয়া উপজেলার কয়লা গ্রামের লতিফ সানার ছেলে।

সাতক্ষীরা জেলা কারাগারের ভারপ্রাপ্ত জেল সুপার আবুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২০০২ সালের ৩০ আগস্ট সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলার দায়ে দণ্ডপ্রাপ্ত বিএনপি নেতা আবদুস সাত্তার রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বুকে ব্যথা অনুভব করেন এবং সঙ্গে সঙ্গেই তাকে সদর হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে। সেখানে নেওয়ার পর সাত্তার মারা যান।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাইফুল ইসলাম জানান, সাজাপ্রাপ্ত আসামি আবদুস সাত্তারকে রোববার রাত ৮টা ১০ মিনিটে কারাগার থেকে জরুরি বিভাগে আনা হলে ১০ মিনিট পরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করা হয়। ধারণা করা হচ্ছে, হাসপাতালে আনার আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ওসি মোঃ মাহিদুল ইসলাম জানান, সোমবার ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *